বিজেপি কর্মীর দোকানে ভাঙচুর ও মারের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: কোতুলপুর থানার মাধবগঞ্জ বাজারে বিজেপি কর্মীর দোকানে ভাঙচুর ও মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুÜৃñতীর বিরুদ্ধে। ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। এটি ভাগ বাটোয়ারা নিয়ে বিজেপির গোষ্ঠীদ্ব¨েµর ফল বলে দাবি তৃণমূলের।
কোতুলপুর ব্লকের লেগো গ্রাম পঞ্চায়েতের মাধবগঞ্জ বাজারে বিজেপি কর্মী পিণ্টু মণ্ডলের একটি দোকান রয়েছে। বিজেপির অভিযোগ, কিছু তৃণমূল আশ্রত দুÜৃñতী হঠাৎ করেই তা¥র দোকানে ভাঙচুর চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করতে আসে। যদিও ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছে বিজেপি। সেখানে দেখতে পাওয়া যাচ্ছে, কয়েকজন ব্যক্তি একজনকে মারধর করছেন এবং দোকানে ভাঙচুর চালাচ্ছেন। ঘটনার কথা প্রশাসনকে জানানো হয়েছে বলে দাবি বিজেপির।
সমগ্র ঘটনার কথা অস্বীকার করেছেন তৃণমূল কোতুলপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তরুণ কুমার নন্দীগ্রামী। তাঁর দাবি, এখনও পর্যন্ত কোতুলপুর ব্লকে কোনও বাড়িতে বিজেপি কর্মীর ওপর আক্রমণ করেনি তৃণমূল কংগ্রেস। এদিন যে ঘটনা ঘটেছে এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব এবং সৌমিত্র খাঁ যে টাকা পয়সা দিয়েছেন, সেই টাকাপয়সা কর্মীদের মধ্যে ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব চলছে। কেউ কম পেয়েছেন কেউ বেশি পেয়েছেন ওদের। গোষ্ঠীদ্বন্দ্ব আজকে প্রকাশ পাচ্ছে। নিজেরা এ ধরনের কাজ করে তৃণমূলের দিকে আঙুল তুলছে। এটাই বিজেপির কালচার, এটাই বিজেপির সংßৃñতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − eleven =