তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, আহত দলেরই ২ টোটোচালক কর্মী

নিজস্ব প্রতিবেদন, বর্ধমান: বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের গলসি ১ নং ব্লকের জাগুলি পাড়া গ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠল। মারধরের অভিযোগ ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল। ঘটনায় আহত হয়েছেন তৃণমূল কর্মী দুই টোটোচালক। অভিযোগ, একজনকে লাঠি, রড, পাথর দিয়ে ও অন্যজনের মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় আবারও প্রকাশ্যে এসেছে তৃণমূলের জুজুধান দুই গোষ্ঠী দ্ব¨µ।
আহত টোটো চালক শেখ হাসমত বিধায়ক ঘনিষ্ঠ রহমত মোল্লা অনুগামী ও আজিজুল শেখ গলসি ১ নং ব্লক তৃণমূল সভাপতি জনার্দন চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ শেখ আবুবক্করের অনুগামী বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। এদিন টোটোয় করে গ্রামের ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসার সময় তাঁদেরকে মারধর করা হয় বলে অভিযোগ করেছেন হাসমত মোল্লা। ঘটনার খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহত আজিজুল শেখকে বর্ধমান মেডিক্যালে নিয়ে আসা হয়। অন্যদিকে হাসমত মোল্লাকে পুরসা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পরই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
অন্য দিকে, বিজেপির এজেন্টকে বসতে দেওয়া হয়নি। মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে অন্তর্গত মন্তেশ্বর ব্লকের শুশুনিয়া জিপির তুল্লা গ্রামে বুথ নম্বর ৫৬ ও ৫৭ বিজেপি এজেন্ট বসতে দেওয়া হয়নি মারধর করেছেন তৃণমূল কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 4 =