মাথায় লাঠি ও পাথরের আঘাতে খুনের অভিযোগ, ধৃত ২, বাকিদের খোঁজে তল্লাশি

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বাঁকুড়ার সিমলাপালে এক ব্যক্তির মাথায় লাঠি ও পাথর দিয়ে আঘাত করে খুন করার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করল পুলিশ, বাকিদের খোঁজে চলছে তল্লাশি।
বাস্তুজমি সংক্রান্ত বিবাদের জেরে এক ব্যক্তির মাথায় লাঠি ও পাথর দিয়ে আঘাত করে খুন করার অভিযোগে দু’জন গ্রেপ্তার হল। মৃত ব্যক্তির নাম আদিত্য দুলে, বয়স আনুমানিক ৫৯ বছর। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সিমলাপাল থানার মণ্ডলগ্রাম অঞ্চলের অড়রা গ্রামে। এই ঘটনায় আটজনের নাম সহ আরও কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে সিমলাপাল থানায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেল নাগাদ সিমলাপাল থানার অড়রা গ্রামে বাস্তুজমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে বাড়ির মহিলাদের মধ্যে বচসা বাধে দু’ পক্ষের। পরে বচসা থেকে পরিবারের একাধিক সদস্যদের মধ্যে হাতাহাতি ও মারপিট শুরু হয় বলে অভিযোগ। সেই সময় অভিযুক্ত অশ্বিনী দুলে সহ বেশ কয়েকজন আদিত্য দুলের মাথায় লাঠি ও পাথর দিয়ে আঘাত করে। আঘাতের সঙ্গে সঙ্গে আদিত্য দুলে মাটিতে লুটিয়ে পড়েন এবং তাঁর মাথা ফেটে ব্যাপক রক্তক্ষরণ হতে শুরু করে।
ঘটনায় অন্যপক্ষের এক মহিলাও আঘাত পেয়ে কপাল ফেটে আহত হন। পরে দু’পক্ষেরই আহতদের নিয়ে আসা হয় সিমলাপাল ব্লক হাসপাতালে এবং সেখানে প্রাথমিক চিকিৎসার পর স্থানান্তর করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বাঁকুড়ায় চিকিৎসার পর অন্যদের ছেড়ে দেওয়া হলেও, আদিত্য দুলেকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। কলকাতার একটি সরকারি হাসপাতালে শনিবার সকালের পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আদিত্য দুলের।
অন্যদিকে, ঘটনাকে কেন্দ্র করে মৃত আদিত্য দুলের ভাই বংশী দুলে শনিবার সকালের দিকে সিমলাপাল থানায় আটজনের নামে এবং আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে সিমলাপাল থানার পুলিশ অশ্বিনী দুলে ও মমতা দুলে নামে দু’জনকে গ্রেপ্তার করেছে। বাকিদের খোঁজে এলাকায় তল্লাশি চালাচ্ছে সিমলাপাল থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =