এনআইএর সঙ্গে জিতেন্দ্রর গোপন বৈঠকের অভিযোগ, মামলার হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদন, লাউদোহা: এনআইএর সঙ্গে জিতেন্দ্র তিওয়ারির গোপন বৈঠক হয়েছে বলে চাঞ্চল্যকর অভিযোগ তুলে সাংবাদিক বৈঠক করলেন রাজ্য তৃণমূলের নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও তৃণমূলের রাজ্য নেতা কুনাল ঘোষ। এক সপ্তাহের মধ্যে এনআইএ নিয়ে যে আপত্তিজনক মন্তব্য তৃণমূল করেছে, তা প্রত্যাহার না করলে মানহানির মামলা করার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।
কলকাতায় রাজ্য তৃণমূল নেতৃত্ব সাংবাদিক বৈঠক করে জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, ২৬ মার্চ জিতেন্দ্র তিওয়ারি, ধনরাম সিং, এসপি, এনআইএর বাসভবনে বৈঠক করেছিলেন। ৬ এপ্রিল ভূপতিনগর ষড়যন্ত্রও পরিকল্পিত হয় বলে অভিযোগ তোলা হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে জিতেন্দ্র তিওয়ারির স্পষ্ট দাবি, ‘আমি কার সঙ্গে দেখা করব, আর কার সঙ্গে দেখা করব না, সেটার উত্তর কি তৃণমূলকে দেব?’ এক সপ্তাহের মধ্যে তৃণমূল রাজ্য নেতৃত্ব যদি তাঁর বিরুদ্ধে তোলা এনআইএ নিয়ে আপত্তিকর অভিযোগ প্রত্যাহার না করে, তা হলে মানহানির মামলা করবেন বলে হুঁশিয়ারি দেন জিতেন্দ্র।
তাঁর দাবি, তৃণমূল ভোটের আগে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করতে চাইছে এটা তিনি হতে দেবেন না। রবিবারের পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের কাঁটাবেড়িয়া এলাকায় বিজেপির এক সাংগঠনিক কর্মিসভায় উপস্থিত হয়ে বলেন তিনি। পাশাপাশি তিনি আরও জানান যে, তাঁর বিরুদ্ধে ভোটের আগে তৃণমূল বেসামাল হয়ে এই কথা বলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − six =