আবাস যোজনায় বাড়ি পেয়ে ভিন রাজ্য থেকে গ্রামে ফিরে নিখোঁজ মালদার আলেক

মালদা: সরকারি প্রকল্পে ঘরের তালিকায় নাম এসেছিল এক ব্যক্তির। সমীক্ষার জন্য ভিন রাজ্য থেকে বাড়িও ফিরেছিলেন ওই ব্যক্তি। তারপর হঠাৎই রহস্যজনকভাবে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় আলেক আলি (৩৫) নামে ওই ব্যক্তি। পাঁচ দিন কেটে যাওয়ার পরেও সন্ধান না মেলায় চাঁচল থানার দ্বারস্থ হল ওই ব্যক্তির পরিবার। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে চাঁচল থানার মতিহারপুর গ্রাম পঞ্চায়েতের বসন্তপুর এলাকায়।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম আলেক আলি (৩৫)। বাড়ি চাঁচলের মতিহারপুর গ্রাম পঞ্চায়েতের বসন্তপুর গ্রামে। আলেক আলী স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ভিন রাজ্যের গুঁরগাও শহরে থাকতেন। কিছুদিন আগে তিনি জানতে পারেন প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকায় তার ঘরের নাম এসেছে তাঁর। সেই মোতাবেক সমীক্ষার জন্য ভিন রাজ্য থেকে গ্রামের বাড়ি ছুটে আসেন ওই ব্যক্তি। গত বৃহস্পতিবার প্রশাসনের আধিকারিকরা তার বাড়িতে গিয়ে ঘরের সমীক্ষা করেন। তারপর সেইদিন রাত থেকেই তার আর কোনও সন্ধান মেলেনি বলে অভিযোগ। প্রতিবেশী থেকে শুরু করে আত্মীয়-স্বজন সব জায়গায় তার সন্ধান চালালেও কার্যত ব্যর্থ হন তার পরিবার। শেষে এদিন চাঁচল থানা দ্বারস্থ হন পরিবারের লোকেরা।
একমাত্র ভাইয়ের সন্ধান পেতে চাঁচল থানায় নিখোঁজ ডায়েরি করেন তার ভাই আফাজ আলি। ওই নিখোঁজ ব্যক্তির ভাই আফাজ আলি বলেন, ঘরের সমীক্ষার জন্য তাকে ভিন রাজ্য থেকে বাড়ি আসতে বলা হয়েছিল। বাড়িও এসেছিল তারপর থেকে নিখোঁজ। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + fifteen =