ফের জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

ইন্দোরের বাড়ি থেকে উদ্ধার হল হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠক্করের (Vaishali Takkar ) ঝুলন্ত দেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। তাঁর কাছ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ।

হিন্দি টেলিভিশনে পরিচিত মুখ বৈশালী। ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা লাভ করেছিলেন। এ ছাড়াও একাধিক ধারাবাহিকে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। গত বছর থেকে ইন্দোরের এই বাড়িতে থাকছিলেন তিনি। ইন্দোরের তেজাজি নগর থানায় এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২০১৫ সালে ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হে’ ধারাবাহিকের হাত ধরে টেলি দুনিয়ায় পা রাখেন বৈশালী। ২০১৬ পর্যন্ত সেখানে অভিনয় করেন তিনি। এর পর একে একে ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বিষ ইয়া অমৃত’, ‘সসুরাল সিমর কা’-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। বৈশালীকে শেষ বার দেখা যায় ‘রক্ষাবন্ধন’ নামক টিভি শো-তে।

গত বছর এপ্রিল মাসে সমাজমাধ্যমে বৈশালী তাঁর বাগদানের খবর জানান। অভিনন্দন সিংয়ের সঙ্গে তাঁর বাগদানের ছবিও প্রকাশ করেছিলেন নায়িকা। জানা যায়, অভিনন্দন কেনিয়ার এক দাঁতের চিকিৎসক। কিন্তু এক মাসের মধ্যেই বৈশালী ফের জানান, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। তাঁদের বিয়ে ভেঙে যায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সম্পর্ক ভাঙার পর থেকেই অবসাদে ছিলেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন তিনি।

উল্লেখ্য, প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের বন্ধু ছিলেন বৈশালী। একটি প্রযোজনা সংস্থার অফিসে তাঁর সুশান্তের সঙ্গে পরিচয় হয়েছিল। সুশান্তের মৃত্যুর পর বৈশালীও শোকপ্রকাশ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seventeen =