ফের নরেনেই ভরসা তৃণমূল সুপ্রিমোর, পশ্চিম বর্ধমান জেলা সভাপতি পদে তিনি

নিজস্ব প্রতিবেদন, পাণ্ডবেশ্বর: ফের নরেন্দ্রনাথেই ভরসা তৃণমূল সুপ্রিমোর। পশ্চিম বর্ধমানের জেলা সভাপতি পদে পুনরায় ঘোষিত হলেন নরেন্দ্রনাথ চক্রবর্তী। আজ সারা রাজ্যজুড়ে, জেলা সভাপতি ও চেয়ারপার্সনদের বদল করা হয়েছে, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মাধ্যমে সারা রাজ্যের নতুন নাম ঘোষিত হয়েছে। রাজ্যজুড়ে পঞ্চায়েত ভোট ফলাফলের ভিত্তিতে পশ্চিম বর্ধমানের তৃণমূল কংগ্রেসের দায়িত্বভার রইল নরেন্দ্রনাথ চক্রবর্তীর হাতেই।
রাজনৈতিক মহলে ধারণা, আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে এই রদবদল। সারা রাজ্যজুড়ে জেলা সভাপতি, ব্লক সভাপতি ও শাখা সংগঠনের সভাপতির রদবদল ঘটবে বলে জানা যায়। বিগত দিনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নব জোয়ার কর্মসূচি, আসানসোল লোকসভা উপনির্বাচন, বিগত পঞ্চায়েত ভোটে পশ্চিম বর্ধমানের ফলাফলে বিপুল জয়ে মন কেড়েছে তৃণমূল সুপ্রিমোর বলে ধারণা রাজনৈতিক মহলের।
এদিকে নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, ‘আমি ধন্যবাদ জ্ঞাপন করব মা মাটি মানুষের নেত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পুনরায় ভরসা রাখার জন্য। এই ভরসা পশ্চিম বর্ধমান সাধারণ মানুষের ভরসা, এই ভরসা মা মাটি মানুষের ভরসা এবং আগামী দিনে পশ্চিম বর্ধমানের সংগঠনকে আরও সুদৃঢ় করতে বদ্ধপরিকর আমি। আগামী লোকসভা নির্বাচনে পশ্চিম বর্ধমানের আসানসোল এবং দুর্গাপুর এই দু’টি আসন আমি তৃণমূল কংগ্রেস সর্বাধিনায়িকা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে জ্ঞাপন করতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + four =