ফের পুণে, গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুতে ধৃত বিধায়ক দিলীপ মোহিতের ভাইপো

পুণে, ২৩ জুন: পোর্শেকাণ্ডের পর ফের গাড়ির ধাক্কায় এক বাইকচালকের মৃত্যু। মৃতের নাম নাম ওম ভালেরাও। শনিবার রাতে পুণে-নাসিক হাইওয়েতে এই ঘটনাটি ঘটেছে। এবার অভিযুক্ত ন্যাশনাল কংগ্রেস পার্টি (অজিত পাওয়ার)-র বিধায়ক দিলীপ মোহিত পাটিলের ভাইপো ময়ূর মোহিত। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিধায়কের ভাইপোর যে গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যু হয়েছে,সেটি টয়োটা ফরচুনা। ময়ূর মোহিত নিজেই গাড়ি চালিয়ে রাস্তার উলটো লেন ধরে দ্রুত গতিতে আসছিলেন। সেই সময়েই সামনের দিক থেকে আসা একটি বাইককে ধাক্কা মারেন মোহিত। বাইকে ছিলেন ওম ভালেরাও। তিনি রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান।
গাড়ির দুর্ঘটনার পর পরই বিধায়ক দিলীপ মোহিত দাবি করেন, তাঁর ভাইপো ঘটনাস্থল থেকে পালিয়ে যাননি। এমনকি তিনি মদ্যপ অবস্থায়ও ছিলেন না বলেও দাবি করেন বিধাীয়ক। পোর্শেকাণ্ডের রেশ কাটতে না কাটতেই আবারও সেই একই রকম ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে কড়া শাস্তির দাবি তোলা হয়েছে।
প্রসঙ্গত, গত ১৯ মে পুণের কল্যাণ নগরে দুই তরুণ ইঞ্জিনিয়ারকে পোর্শে দিয়ে চাপা দেওয়ার অভিযোগ ওঠে এক কিশোরের বিরুদ্ধে। সারারাত পার্টি করে সে মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল বলে অভিযোগ ওঠে। দুই ইঞ্জিনিয়ারকে চাপা দেওয়ার পর কিশোরকে পুলিশ গ্রেপ্তার করলেও কিছু ক্ষণের মধ্যেই জামিন পেয়ে যায়। সেই ঘটনায় কিশোরের বাবা, দাদু এবং মা গ্রেপ্তার হয়েছেন। কিশোরকে ‘অবজার্ভেশন হোম’-এ রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 10 =