বাইকের পর অটোর ধাক্কা, হিঁচড়ে নিয়ে গেল কিশোরকে, দুর্ঘটনায় মৃত্যু

কলকাতা: সাইকেল আরোহীকে কিশোরকে বাইকের ধাক্কা। রাস্তায় পড়ে যেতেই কিশোরকে ধাক্কা মারল ছুটে আসা বাইক। শুধু ধাক্কা মারাই নয়, তাকে টেনে হিঁচড়ে রাস্তা দিয়ে ঘষটাতে ঘষটাতে নিয়ে গেল অটো। পরে ছেলেটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও প্রাণে বাঁচানো যায়নি।
ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে নিউটাউনে যাত্রাগাছি ব্রিজের কাছে বুধবার রাতে। ১৩ বছরের ছেলেটিকে বাঁচানো যায়নি। জানা গিয়েছে, সাইকেলে চেপে বন্ধুদের সঙ্গে রাস্তা দিয়ে যাচ্ছিল সে। সেই সময়েই পিছন থেকে ধাক্কা মারে দ্রুতগতিতে আসা বাইক। তাতে কিশোর রাস্তায় পড়ে যেতেই ফের ধাক্কা মারে অটো। রাস্তায় পড়ে থাকা কিশোরকে ধাক্কা মেরে টেনে নিয়ে যায় আরও বেশ কিছুদূর। পরে তাকে অটোয় তুলে গৌরাঙ্গনগরের একজন চিকিৎসকের চেম্বারের সামনে ফেলে দিয়ে পালিয়ে যায়। এরপরেই লোক জমে যায় সেখানে। স্থানীয়রা ওই কিশোরকে উদ্ধার করে নিয়ে যান আরজিকর মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু সেখানের চিকিৎসকরা তাকে পরীক্ষা করে দেখে মৃত বলে ঘোষণা করেন।
ইতিমধ্যেই পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ। যাত্রাগাছি ব্রিজ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘাতক বাইক এবং অটোটির সন্ধান শুরু করেছেন তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + four =