রাজুর সাহানির পর সিবিআই নজর বিধায়ক সুবোধ অধিকারীর সম্পত্তিতে, কলকাতার ফ্ল্যাটে তল্লাশি

কলকাতা: চিটফান্ড কাণ্ডে গত শুক্রবারই হালিশহরের তৃণমূল পুরপ্রধান রাজু সাহানিকে গ্রেপ্তার করেছে সিবিআই। তাঁর ফ্ল্যাট থেকে ৮০ লক্ষ টাকা মিলেছে বলেও সিবিআই-এর দাবি। এবার সেই তদন্ত সূত্র ধরেই রবিবার সাত সকালে বীজপুর ও কলকাতার একাধিক জায়গায় অভিযান চালান সিবিআই গোয়েন্দারা। রাজু সাহানি গ্রেপ্তার হওয়ার পর তদন্ত এগোতেই সিবিআই বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর নাম পায়।এদিন সকালে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতেও অভিযান চালান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সিবিআই-এর হাতে ধৃত রাজু সাহানি রাজনৈতিক মহলে সুবোধ অধিকারীর ঘনিষ্ঠ বলেই পরিচত বলে সূত্রের দাবি।

এিদন কলকাতার দক্ষিণদাঁড়িতে একটি বিলাসবহুল আবাসনের ফ্ল্যাটেও পৌঁছে গিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। ওই আবাসনের আটতলায় সুবোধ অধিকারীর একটি ফ্ল্যাটের খোঁজ পাওয়া গিয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। কিন্তু ওই ফ্ল্যাটটি তালাবন্ধ ছিল। সিবিআই গোয়েন্দারা আবাসনের বাইরে বেশ কিছুক্ষণ অপেক্ষা করেন।কিন্তু ফ্ল্যাটটি তালাবন্ধ থাকায় এরপর সিবিআই-এর কয়েকজন গোয়েন্দারা সেখান থেকে চলে যান স্থানীয় লেকটাউন থানায়। সেক্ষেত্রে কি স্থানীয় পুলিশকে সামনে রেখে ফ্ল্যাটের তালা ভাঙার প্রস্তুতি নিচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দারা? এমন প্রশ্ন ইতিমধ্যেই ঘুরপাক খেতে শুরু করেছে।

উল্লেখ্য, ভিআইপি রোডের ধারে অভিযান ওই আবাসনের আটতলায় একটি ফ্ল্যাটই সিবিআই গোয়েন্দাদের নজরে বলে সূত্র মারফত জানা গিয়েছে। কিন্তু সেই ফ্ল্যাট তালাবন্ধ ছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =