শুক্রে মুক্তি ‘আদিপুরুষ’, অগ্রিম বুকিং-এ দারুণ সাড়া

গল্প রামায়ণের। তবে তার উপস্থাপনা একেবারে আধুনিক মানের। ঝকঝকে ছবি, উন্নততর গ্রাফিক্স, উপস্থাপনাতে ট্রেলারেই আমজতার আগ্রহ বাড়িয়ে দিয়েছে ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’।
শুক্রবার দেশে মুক্তি পাচ্ছে বছরের অন্যতম চর্চিত সিনেমাটি। চির পরিচিত ‘রামায়ণ’-এর গল্পকেই নতুন আঙ্গিকে তুলে ধরা হয়েছে। প্রভাস এবং কৃতি শ্যানন অভিনীত এই ছবির অগ্রিম বুকিং নিয়ে নতুন প্রজন্মের আগ্রহতেই খুশি ছবির নির্মাতারা। তথ্য বলছে সিনেমাটি মুক্তি পাওয়ার অন্তত ১০ দিন আগে থেকে বুকিং শুরু হয়েছে। থ্রিডি-তে দেখা যাবে সিনেমা।
এ রাজ্যে ছবিটি মুক্তি পাচ্ছে প্রায় দেড়শো সিনেমা হড়ে। ‘পাঠান’-এর পর নতুন করে আরও এক বার রাজ্যের হলমালিকরা এই ছবিকে ঘিরে আশা দেখছেন। কল্যাণীর এক বাসি¨া শান্তনু ঘোষ জানালেন, সিনেমা মুক্তির এক সপ্তাহ আগে আগামী রবিবার কোয়েস্ট মলের আইনক্সে ‘আদিপুরুষ’-এর টিকিট কাটতে গিয়ে দেখেন প্রায় ৪০ শতাংশ আসন তখনই ভর্তি হয়ে গিয়েছে। মোটামুটি একইরকম ছবি কলকাতার একাধিক মাল্টিপ্লেক্সে। বেলুড়ের রঙ্গোলি মলে আদিপুরুষ ২ডি ও থ্রিডি মিলিয়ে অন্তত ৯টি শোয়ের ব্যবস্থা করা হয়েছে। সাউথ সিটি ফোরামেও অন্তত ১০টি শো চলবে সকাল ৮টা ১৫ থেকে রাত ১১টা ১৫ পর্যন্ত। আগামী রবিবার সেখানে তিনটি শো-এর ৫০ শতাংশের বেশি বুকিং হয়ে গিয়েছে।
রামচন্দ্রের বীরগাথা অবলম্বনে ছবি। তাই শুরু থেকেই গেরুয়া সমর্থকরা এই ছবিকে ঘিরে উচ্ছ্বসিত। নির্মাতারা ছবির প্রচার কৌশলেও রেখেছেন চমক। রামচন্দ্রের লঙ্কা বিজয়ের অন্যতম কাণ্ডারি পবনপুত্র হনুমান। তাই দেশের প্রতিটা প্রেক্ষাগৃহে নির্মাতাদের তরফে একটি আসন তাঁকে স্মরণ করে খালি রাখতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =