অধীর চৌধুরীকে লোকসভা চলাকালীন সাসপেন্ড, প্রতিবাদ মিছিল কংগ্রেসের

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: বৃহস্পতিবার মণিপুরের ঘটনার প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখতে গিয়ে কংগ্রেসের সাংসদ অধীর রঞ্জন চৌধুরীকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করেন লোকসভার স্পিকার। কংগ্রেসের সাংসদ অধীর রঞ্জন চৌধুরীকে লোকসভা চলাকালীন সাসপেন্ড করার প্রতিবাদে দেশজুড়ে শুরু হয়েছে কংগ্রেসের প্রতিবাদ।
সারা দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গ জুড়েও শুরু হয়েছে কংগ্রেস কর্মীদের প্রতিবাদ। প্রতিবাদের আঁচ এসে পড়েছে পানাগড় বাজারেও। শুক্রবার পানাগড় বাজারে বিক্ষোভ মিছিল করেন কংগ্রেসের কর্মী সমর্থকরা। এদিন কাঁকসা ব্লক কংগ্রেসের পক্ষ থেকে পানাগড় বাজারে একটি প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল কাঁকসার মাছ বাজার থেকে পানাগড় বাজারের চৌমাথা মোড় পর্যন্ত যায়। সেখান থেকে ফিরে এসে কাঁকসার মাছ বাজারের কাছে পুরাতন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানোর পাশাপাশি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করে বিক্ষোভ দেখান কংগ্রেসের কর্মী সমর্থকরা।
রাস্তা অবরোধ করে বিক্ষোভের জেরে পুরাতন জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়েযায়। খবর পেয়ে ঘটনাস্থলে কাঁকসা থানার পুলিশ পৌঁছে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। এরপর কংগ্রেস কর্মীরা রাস্তার ধারে দাঁড়িয়ে ঘটনার প্রতিবাদে পথসভা করেন। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের কংগ্রেসের ব্লক সভাপতি পূরব ব¨্যােপাধ্যায়, জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক দেবাশিস বিশ্বাস, ব্লকের কার্যকরী সভাপতি মোজাম্মেল হক, ব্লকের সাধারণ সম্পাদক ধর্মেন্দ্র শর্মা, ত্রিলোকচন্দ্রপুর অঞ্চলের সভাপতি শফিকুল রহমান সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 9 =