প্রজাপতির প্রচারে চোখে জল রচনার

দেবের আগামী ছবি ‘প্রজাপতি’ মু্ক্তি পাচ্ছে ২৩ ডিসেম্বর। বাবা-ছেলের সম্পর্কের গল্পের ছবি। যেখানে ছেলে দেবের সঙ্গে বাবা মিঠুন চক্রবর্তীর সম্পর্কের ওঠাপড়া, পরস্পরকে আগলে রাখাই এই চিত্রনাট্যের উপজীব্য।এই সিনেমায় তিনি অভিনয় না করলেও প্রচারে সহযোগী হয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

ছবির প্রচারে নিজের বাবার স্মৃতিচারণা করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন অভিনেত্রী। চলতি বছরেই বাবাকে হারিয়েছেন তিনি। আদরের  ঝুমঝুম ছিলেন তিনি বাবার কাছে। রচনার জীবনে তাঁর বাবা ছিলেন ভীষণ গুরুত্বপূর্ণ একজন মানুষ। বাবা মারা যাওয়ার পর বেশ ভেঙে পড়েছিলেন তিনি। বছর ঘুরতে চললেও বাবাকে হারানোর স্মৃতি বেশ টাটকা। তাই বাবার প্রসঙ্গ উঠতেই চোখের জল ধরে রাখতে পারলেন না অভিনেত্রী।

তিনি বলেন, ‘বাবার কথা উঠলে চোখের জল ধরে রাখতে পারি না। বাবা-মায়ের একমাত্র মেয়ে। খুব আদরের। মা রাগী ছিলেন। বাবা কিন্তু কখনও বকেননি। আমার জীবনে এগিয়ে চলা, সফলতা— সবটাই বাবার দান। যাঁদের বাবা রয়েছেন, তাঁরা যে কতটা ভাগ্যবান তা তাঁরা জানেন। বাবার সঙ্গ পাওয়া কত বড় আশীর্বাদ তা যাঁরা পেয়েছেন, তাঁরাই জানেন।’ অভিনেত্রী, চোখের জল ঝরে পড়ে তাঁর কথায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − seven =