জনসংযোগ বাড়াতে কোমর বেঁধে কালী পুজোর খিচুড়ি ভোগ রান্নায় মাতলেন অভিনেত্রী সাংসদ নুসরত

‘সাংসদ নিখোঁজ’ এর তকমা ঘোচাতে এবার নতুন ভূমিকয় দেখা গেল বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে। শনিবার সন্ধ্যায় বসিরহাট মহকুমার বসিরহাট ২ নম্বর ব্লকের খোলাপোতা গ্রাম পঞ্চায়েতের মথুরাপুর-গোবিন্দপুর ভদ্রাকালী শ্মশানের কালীপূজায় কোমর বেঁধে খিচুড়ি ভোগ রান্না করতে দেখা গেল বসিরহাটের সাংসদ নুসরত জাহানকে। একেবারে পেশাদার রান্নার ঠাকুরের মতো খুন্তি নেড়ে, মশলা ঢেলে খিচুড়ি ভোগ রান্না করতে দেখা গেল  সাংসদকে। তাকে রান্না করতে দেখে যে যার মতো সেলফি তোলা চালু করে দেন তারা। পাশাপাশি শ্মশানটির আধুনিকীকরণ করে ইলেকট্রিক চুল্লি করারও আশ্বাস দেন সাংসদ।

প্রসঙ্গত, দিন কয়েক আগে বসিরহাট লোকসভা এলাকার হাড়োয়া বিধানসভা এলাকায় নুসরত জাহানের নামে নিখোঁজ পোস্টার পরেছিল। বিষয়টি নিয়ে নানা বির্তক, রাজনৈতিক জল ঘোলাও হয়। তারপর থেকে যথেষ্ট সক্রিয় সাংসদ। কখনও বসিরহাট পুরসভা কখনো টাকি পুরসভায় মিটিং করা এমনকী কালীপুজোয় এসে রান্না করা ইত্যাদিতে মনোযোগ দিয়েছেন তিনি। যাতে তার তকমা ঘোচে। এছাড়াও সামনেই লোকসভা নির্বাচন, ফলে সেই দিকটিতেও নজর রাখতে হচ্ছে। ফলে সবদিক ঠিকঠাক রাখতে পুনরায় আসরে আবার অভিনেত্রী।

ফলে একদিকে যেমন প্রশাসনিক কাজ সামলাচ্ছেন অন্যদিকে তেমনি জনসংযোগ বাড়ানোর জন্য নিজেই উদ্যোগী হয়েছেন। এদিনের এই শ্মশান কালীপুজো উপস্থিত হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য বার্তা দেন তিনি। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের বসিরহাট সাংগঠনিক জেলা সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায়, খোলাপোতা গ্রাম পঞ্চায়েতের প্রধান অপরেশ মুখোপাধ্যায় সহ একাধিক প্রশাসনিক ও দলীয় নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 13 =