‘একদিন’ পত্রিকায় প্রকাশিত খবরের জের, একমাত্র কল ভাঙায় অভিযুক্ত শাসকদলই নতুন কল লাগাল

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বৃহস্পতিবার ‘একদিন’ পত্রিকায় প্রকাশিত খবরের জেরে গ্রামে ভাঙা কল পুনরায় লাগিয়ে দিল শাসকদল তৃণমূল। গ্রামের একমাত্র পানীয় জলের কলটি ভাঙার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।
পাত্রসায়ের ব্লকের নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের বারাসাত বুথে বিজেপি জয়লাভ করাতে রাতের অন্ধকারে গ্রামের একমাত্র পানীয় জলের কল ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছিল শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এবং সেই খবর ‘একদিন’ পত্রিকায় প্রথম প্রকাশিত হয়। সেই খবর প্রকাশিত হতেই নড়েচড়ে বসে শাসকদল তৃণমূল কংগ্রেস। খবর প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তৃণমূল কংগ্রেসের তরফে গ্রামে নতুন কল লাগিয়ে দেওয়া হয়। খুশি এলাকার মানুষজন।
গ্রামবাসীরা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘তৃণমূল কর্মীরা পানীয় জলের কল লাগিয়ে দিয়েছেন। এখন আর জলের কষ্ট নেই তাঁদের। এই উদ্যোগকে আমরা ধন্যবাদ জানাই।’ বারাসাত তৃণমূল কংগ্রেসের সভাপতি মনোরঞ্জন বাগদির দাবি, ‘বিজেপি নিজেই কল ভেঙে দিয়ে তৃণমূলের নামে বদনাম করছে। কিন্তু আমরা কোনও দল দেখি না, মানুষের কথা চিন্তা করে পুনরায় কল লাগিয়ে দিয়েছি।’
বিজেপি নেতা স্বপন কুমার ঘোষ বলেন, তৃণমূল প্রতিহিংসার রাজনীতি করে। আর সে কারণেই গ্রামের একমাত্র পানীয় জলের কল তারা ভেঙে দিয়েছে। এই ঘটনার সঙ্গে বিজেপি কোনও ভাবেই যুক্ত নয় বলেই দাবি তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =