শেয়ার ক্যাবে মহিলার সঙ্গে অভব্যতা, ছুড়ে ফেলা হল সঙ্গের শিশু সন্তানকে

অমানবিক, নির্মম!
সহযাত্রীদের কুনজর থেকে রক্ষা পেলেন না সন্তান কোলে থাকা মা-ও। মহিলার সঙ্গে অভব্য আচরণই শুধু নয়, চলন্ত গাড়ি থেকে ছুড়ে ফেলা হল ১০ মাসের সন্তানকে। রাস্তায় আছড়ে পড়ার সঙ্গে সঙ্গেই শিশুটির মৃত্যু হয়। অভিযোগ, কিছুক্ষণ পর ঠেলে ফেলা হয় মহিলাকেও। তিনি মারাত্মকভাবে জখম। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পালঘর জেলায়।
বাড়ি ফেরার জন্য বাসের অপেক্ষা না করে, শেয়ারিং ক্যাবেই উঠেছিলেন মহিলা। সঙ্গে ছিল কোলের সন্তান। কিন্তু সহযাত্রীদের মতলব যে অন্য, তা ঘুণাক্ষরেও টের পাননি তিনি। কিছুটা এগোতেই ফাঁকা রাস্তায়, চলন্ত গাড়িতে শুরু হল হাত টানাটানি, জড়িয়ে ধরার চেষ্টা। চলন্ত গাড়িতে মহিলার সঙ্গে অশালীন আচরণ করার চেষ্টা করলেন সহযাত্রী ও চালক, বাধা দিতেই জানালা দিয়ে ছুঁড়ে ফেলা হল ১০ মাসের শিশুকন্যাকে। কিছুটা এগিয়ে ওই মহিলাকেও ধাক্কা মেরে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। অন্যদিকে, হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই মহিলা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে মহারাষ্ট্রের পালঘরের মুম্বই-আহমেদাবাদ হাইওয়েতে ঘটনাটি ঘটে। ওই মহিলা পেলহার থেকে ওয়াদা তহশিলের পসেরোতে ফিরছিলেন। তিনি একটি শেয়ার ট্যাক্সিতে ওঠেন, গাড়িতে আরও তিনজন সহযাত্রী ছিলেন। কিছু দূর এগোতেই ফাঁকা রাস্তা পেয়ে চলন্ত গাড়িতেই মহিলার সঙ্গে অভব্য আচরণ শুরু করেন সহযাত্রীরা। অভিযোগ, মদত দেন গাড়ির চালকও।
ওই মহিলার বয়ানের ভিত্তিতে মান্ডবি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে। পুলিশ সূত্রে খবর, গাড়িতে কারা ছিল চিহ্নিত করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 7 =