প্রতিমার কাঠামো তুলতে গিয়ে ডুবে মৃত্যু যুবকের

ব্যারাকপুর : পুকুরে বিসর্জন দেওয়া ঠাকুরের কাঠামো তুলে, তাতে মাটি লেপে নতুন প্রতিমা গড়তেন কাঁকিনাড়ার নারায়নপুরের যুবক পাপ্পু। কানে শোনেন না তিনি, কথাও বলতে পারেন না। বুধবার পুকুর থেকে ঠাকুরের কাঠামো তুলতে গিয়েই হল বিপদ। অসাবধানে পুকুরে পড়ে মৃত্যু হল বছর চব্বিশের ওই যুবকের।
ঘটনাটি ঘটেছে বুধবার সকালে ভাটপাড়া থানার কাঁকিনাড়ার নারায়নপুরে। মৃতের নাম পাপ্পু দাস ( ২৪) । তাঁর বাড়ি নারায়নপুর চণ্ডীতলায়।
জানা গিয়েছে, এদিন সকালে বাড়ির সন্নিকটে নারায়নপুর হরিচরণ তরফদার হাইßুñলের পাশে একটি পুকুরে কাঠামো তুলতে গিয়েছিলেন ওই যুবক। স্থানীয়রা জানান, কাঠামো টেনে পাড়ে তোলাক সময় জলে ডুবে যান ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভাটপাড়া থানার পুলিশ। পুলিশের উপস্থিতিতে স্থানীয় এক যুবক তল্লাশি চালিয়ে ঘাটের কিছুটা দূর থেকে ওই মূক-বধির যুবকের দেহ উদ্ধার করেন। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে। মৃতের মা লক্ষ্মী দাস জানান, পুকুর থেকে কাঠামো তুলে এনে বাড়িতে ঠাকুর বানাতেন তাঁর ছেলে। কিন্তু ছেলে সাঁতার জানত না। এদিন সকালেও ছেলে বাড়ি থেকে বেরিয়েছিল। চারদিক খুঁজে ওর সন্ধান মেলেনি। অবশেষে একজন বলে তাঁর ছেলে পুকুরে ডুবে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =