“কোনও দিন ভুলব না এমন একটা বছর শেষ হল”, বিশেষ বার্তা দিয়ে ২০২৩-কে বরণ করলেন মেসি

২০২২ সালটা লিওনেল মেসির কাছে স্বপ্নপূরণের বছর। নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেটাই জানালেন এলএমটেন। নিজের পোস্টে পরিবারের সঙ্গে একাধিক ছবি দিয়েছেন তিনি। এছাড়াও ভক্তদের জন্য লিখেছেন বিশেষ বার্তা। পরিবার, বন্ধু ও ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ার এক বার্তায় লিওনেল মেসি লিখেছেন, ‘কোনও দিন ভুলব না এমন একটা বছর শেষ হল। সবসময় তাড়া করে বেড়িয়েছি এমন একটি স্বপ্ন শেষপর্যন্ত সত্যি হল।’ ২০২৩ সালকে স্বাগত জানিয়ে ২০২২ সালকে ধন্যবাদ জানালেন ফুটবল মেগাস্টার লিওনেল মেসি।

মেসির কাছে বিদায়ী বছর অর্থাৎ ২০২২ সালটি ছিল স্বপ্নপূরণের একটা বছর। ২০০৬ সাল থেকে বিশ্বকাপ খেলছেন তিনি। আগের চারটি বিশ্বকাপের অধরা স্বপ্ন এবার ধরা দিয়েছে তার হাতের মুঠোয়। সাতটি ব্যালন ডি’অর জয়ী এই তারকা বিশ্বকাপ জয় করে পূরণ করেছেন তার দীর্ঘদিনের লালিত স্বপ্ন। বিদায়ী বছরটিকে তাই কোনও দিনও ভুলবেন না বলে জানিয়েছেন লিওনেল মেসি।

সোশ্যাল মিডিয়াতে সকলকে নতুন বছরের শুভকামনা জানিয়ে মেসি লিখেছেন, ‘যদি আমার দেশের লোকজন, প্যারিস, বার্সেলোনা কিংবা আরও অন্যান্য দেশের ভক্তরা সমর্থন দিয়ে না যেতেন তাহলে যেখানে আমি এসেছি, যা অর্জন করেছি তা অসম্ভব ছিল। আশা করছি, সকলের জন্য ভালো একটি বছর কাটবে। নতুন বছরে আপনাদের সুস্বাস্থ্য কামনা করছি। সকলকে আমার আলিঙ্গন।’ তিনি আরও লিখেছেন, ‘এই শিরোপার জয়ের উৎসব আমার কাছে অসাধারণ মনে হতো না, যদি পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করতে না পারতাম। আমি সবসময় চাইতাম, যারা আমাকে অনুসরণ করেন তাদের জন্য বিশেষ মুহূর্ত উপহার দিতে।’

কাতার বিশ্বকাপের পর লম্বা ছুটি কাটিয়ে, জানুয়ারি মাসেই মেসি ক্লাব ফুটবলে ফিরবেন। পিএসজির কোচ ক্রিস্টোফ গালটিয়ের কয়েকদিন আগে জানিয়েছিলেন, মেসি দলের সঙ্গে যোগ দেবেন ২ বা ৩ জানুয়ারি। পরিবারের সঙ্গে তেইশকে বরণ করেছেন লিওনেল মেসি। আপাতত তিনি রোসারিওতেই আছেন। বিশ্বকাপ জয়ের সেলিব্রেশনের পাশাপাশি ক্রিসমাস, বর্ষশেষ এবং বর্ষবরণটা মেসি করছেন পরিবারের সঙ্গেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − four =