দিল্লির কোচিং সেন্টারে ভয়াবহ আগুন, কার্নিশ বেয়ে নামতে গিয়ে জখম ৪ পড়ুয়া

দিল্লির মুখার্জি নগরে একটি কোচিং সেন্টারে হঠাৎই আগুন লাগে বৃহস্পতিবার দুপুরে। পুলিশ সূত্রের খবর, ঘটনার সময় ওই কোচিং সেন্টারে অনেক পড়ুয়া ছিলেন।  আতঙ্কে পড়ুয়ারা জানলা, কার্নিশ বেয়ে নামতে শুরু করেন। এর ফলে চার জন পড়ুয়া আহত হয়েছেন বলে জানা গিয়েছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দমকলের ১১টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করে। পুলিশ এবং দমকল কর্মীরা সমস্ত পড়ুয়াকে উদ্ধার করেছেন।

দু’ঘণ্টার চেষ্টায় আগুন আংশিক নিয়ন্ত্রণে এসেছে। দড়ির সাহায্যে ঝুলিয়ে নামিয়ে আনা হয়েছে সব পড়ুয়াদের। প্রত্যক্ষদর্শীদের একাংশ জানিয়েছেন, ওই পাঁচতলায় বিদ্যুতের মিটার বক্সে প্রথম ধোঁয়া বেরোতে দেখা গিয়েছিল। কিছু ক্ষণের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে সেখান থেকে। দমকল বিভাগের আধিকারিকেরাও প্রাথমিক ভাবে মনে করছেন শর্ট সার্কিট থেকেই এই বিপত্তি।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ঘটনার সময় কোচিং সেন্টারে ছিলেন বেশ কিছু পড়ুয়া। আগুন এবং কালো ধোয়া দেখে আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। এরপর শিক্ষাকেন্দ্রের পিছন দিকের জানলা গলে কার্নিশ বেয়ে নামতে শুরু করেন পড়ুয়ারা। কেবল লাইনের তার ধরেও ঝুলতে দেখা যায় তাঁদের। এভাবে নামতে গিয়েই আহত হয়েছেন ৪ জন পড়ুয়া। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =