সাংসদ বহিরাগত বলে বিজেপির দলীয় কার্যালয়ের ঢিলছোড়া দূরত্বে পোস্টার

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিজেপির দলীয় কার্যলয়ের ঢিলছোড়া দূরত্বে সাংসদকে বহিরাগত হিসাবে উল্লেখ করে পোস্টার পড়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুরে। শনিবার সকালে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা কার্যালয়ের অদূরে একাধিক দেওয়ালে এই ছাপা পোস্টার দেখতে পান স্থানীয়রা। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।
বিষ্ণুপুরের সাংসদ হিসাবে জয়লাভের পর থেকেই বারেবারেই সৌমিত্র খাঁ জড়িয়েছেন বিভিন্ন বিতর্কে। এবার খোদ সেই বিজেপি সাংসদের নামেই পড়ল পোস্টার। পোস্টারে সাংসদ সৌমিত্র খাঁকে বহিরাগত দাবি করে কেন্দ্রীয় বিদ্যালয় বিষ্ণুপুরে না হয়ে বাঁকুড়ায় হওয়ার জন্য তাঁকে দায়ী করা হয়েছে। পোস্টারে প্রেস লাইন না থাকায় এই পোস্টারগুলি কে বা কারা দিয়েছে, সে সম্পর্কে সুনির্দিষ্ট ভাবে কিছু জানা যায়নি।
বিজেপির দাবি, এই পোস্টার দিয়েছে তৃণমূল। সামনের লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর আসনে বিজেপির জয় নিশ্চিত হয়ে যাওয়ায় এখন সাংসদের নামে কুৎসা করা হচ্ছে। তৃণমূল অভিযোগ অস্বীকার করে পালটা এই পোস্টারের জন্য বিজেপির গোষ্ঠীদ্ব¨µকেই দায়ী করেছে। সাংসদ টেলিফোনে জানিয়েছেন, বিষ্ণুপুরের মহকুমা শাসক জমি না দেওয়াতেই কেন্দ্রীয় বিদ্যালয় বাঁকুড়ায় চলে গিয়েছে। আর তিনি নিজে বিষ্ণুপুর লোকসভারই মানুষ। তাই বহিরাগত তত্ব তাঁর ক্ষেত্রে খাটে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − six =