পার্থ ঘনিষ্ঠ সন্দেহে ফের হরিশ্চন্দ্রপুরে এক তৃণমূল নেত্রীর ছবি ভাইরাল!

মালদা: অর্পিতাতেই থেমে নেই প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এবার মালদার হরিশ্চন্দ্রপুরের তৃণমূলের কিষান সেলের এক নেত্রীর সঙ্গে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। খবর প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে পড়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালিয়েছে হরিশ্চন্দ্রপুরের ওই তৃণমূল নেত্রী বলে অভিযোগ। আর এই ঘটনাকে ঘিরে ওই তীব্র সমালোচনার সুর চড়িয়েছে জেলা বিজেপি নেতৃত্ব।
উল্লেখ্য, শিক্ষক নিয়োগে আর্থিক কেলেঙ্কারিতে জড়িয়ে ইডি হেপাজতে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। উদ্ধার হয়েছে ৫০ কোটি টাকা। সঙ্গে উঠে এসেছে পার্থের ঘনিষ্ঠা একাধিক নারীর নাম। এবার মালদা জেলার হরিশচন্দ্রপুর থানা এলাকার এক তৃণমূল নেত্রীর সঙ্গে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। ভাইরাল হওয়া ছবিতে পার্থের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বরোই গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রাক্তন জেলা কিষাণ সেলের সদস্যা তথা যুব তৃণমূল কর্মী সালমি খাতুনকে। আর এই ছবি প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে গিয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকা জুড়ে।
এদিকে সোশ্যাল মিডিয়ায় অনেকেই কটাক্ষ করছেন পার্থ চট্টোপাধ্যায়ের নতুন বান্ধবী হিসেবেও। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকা জুড়ে।
এ প্রসঙ্গে সালমি খাতুন জানিয়েছেন, দলীয় নেতৃত্বের সঙ্গে তার অনেক ছবি রয়েছে। তার মধ্যে পার্থবাবু একজন। শুভেন্দু অধিকারীর সঙ্গেও আমার ছবি আছে। তাই বলে কি আমি বিজেপি করছি। দলীয় মিটিং-এ গিয়ে আমি তখন প্রাক্তন মন্ত্রীর সঙ্গে একটি সেলফি তুলেছিলাম। আর এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বাড়াবাড়ি হচ্ছে। যদিও গোটা ঘটনায় তীব্র কটাক্ষ করেছে এলাকার বিজেপি নেতৃত্ব। বিজেপির জেলা সাধারণ সম্পাদক কিষান কেডিয়া জানিয়েছেন, তাদের দাবি পার্থ চট্টোপাধ্যায়ের মতো দুর্নীতি যুক্ত নেতার সঙ্গে তাদের দলের এলাকার এক তৃণমূল নেত্রীর সঙ্গে ছবি ভাইরাল হয়েছে জানতে পেরেছি। এর পিছনে আরো কোনও রহস্য আছে কিনা তদন্তকারী সংস্থাগুলো খতিয়ে দেখুক। অন্যদিকে মুখে কুলুপ এঁটেছে এলাকার তৃণমূল নেতৃত্ব।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =