চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু এক ব্যক্তির

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে পানাগড় স্টেশনের দু’নম্বর প্ল্যাটফর্মে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল সাড়ে আটটা নাগাদ বর্ধমান থেকে আসানসোলগামী একটি লোকাল ট্রেন পানাগড়ে এসে দাঁড়ানোর পর, ট্রেনটি যখন আসানসোলের উদ্দেশে রওনা দেয়, সেই সময় এক ব্যক্তি ট্রেন থেকে নামার চেষ্টা করেন।
পা পিছলে ট্রেনের ভিতরে ঢুকে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই ব্যক্তি পানাগড় বন বিভাগের কর্মী ছিলেন। বর্ধমান থেকে ট্রেনের চেপে পানাগড়ে নামার কথা ছিল তাঁর। ভুলবশত ওই ব্যক্তি ট্রেন থামলে নামতে না পারায়, পানাগড় স্টেশন দেখে ট্রেন থেকে নামার চেষ্টা করলে দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে এসে রেল পুলিশের কর্মীরা পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যান।
পানাগড় বনবিভাগের রেঞ্জার সুভাষ চন্দ্র পাল জানিয়েছেন, ওই ব্যক্তির নাম সুনীল টুডু (৫২)। বর্ধমানের ভাতার এলাকার বাসিন্দা। পানগড় বন দপ্তরে কর্মী ছিলেন। কয়েকদিনের ছুটিতে তিনি বাড়ি গিয়েছিলেন। বাড়ি থেকে পানাগড়ে ফেরার সময় দুর্ঘটনাটি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − twelve =