কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে নিরাপত্তা বাড়াতে নবান্নে বৈঠক!

কলকাতা: বাড়ির চারদিকে নিরাপত্তা রক্ষীদের কড়া নজর।ওই এলাকাতেও রয়েছে সিসি ক্যামেরা। জেড ক্যাটাগরির নিরাপত্তা পান মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেও কী করে নিরাপত্তা রক্ষীদের নজর এড়িয়ে কালীঘাটের হাই সিকিওরিটি জোনে থাকা মুখ্যমন্ত্রীর বাড়ির চৌহদ্দিতে ঢুকলেন অচেনা ব্যক্তি তা নিয়ে প্রশ্ন।

রবিবার সকালে জানা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ঢুকে পড়েছেন এক আগন্তুক।তারপরই শোরগোল।এই ঘটনার পরই মুখ্যমন্ত্রীর নিরারত্তা নিয়ে বিশেষ বৈঠক হল নবান্নে।

সূত্রের খবর, সোমবার রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীর নেতৃত্বে এক উচ্চ পর্যায়ের বৈঠকে হয়। সেখানে ছিলেন রাজ্যের স্বরাষ্ট্র সচিব, কলকাতার পুলিশের সিপি ও ডিরেক্টর অফ সিকিউরিটি বিবেক সহায়। কারা কারা ওইদিন মুখ্যমন্ত্রীর বাসভবন চত্বরের নিরাপত্তার দায়িত্বে ছিলেন, নিরাপত্তা বেষ্টনী ভেদ করে কীভাবে ওই চত্বরে একজন অপরিচিত ব্যক্তি ঢুকে পড়ল, কোন উপায়ে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো যেতে পারে, তা নিয়েই বিশদে আলোচনা করতে এই উচ্চ পর্যায়ের বৈঠকে বসা হয়েছে বলে নবান্ন সূত্রে খবর।

প্রসঙ্গত, রবিবার সকালে অচেনা ব্যক্তি বাড়িতে ঢুকে পড়েছে জানার পরই কলকাতার পুলিশ কমিশনার-সহ পুলিশ পদস্থ কর্তারা কালীঘাটে গিয়েছিলেন। ওই ব্যক্তির আচরণ যে সন্দেহজনক ও উদ্দেশ্যপ্রণোদিত ছিল, তা মনে করছে পুলিশ। তবে, ঠিক কোন উদ্দেশে ওই ব্যক্তি ঢুকে পড়েন, তাঁর পরিচয় কী, তা এখনও জানা যায়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =