কৈখালিতে বহুতলের আবাসন থেকে উদ্ধার মহিলার দেহ

কৈখালিতে একটি বহুতল আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হল মাঝবয়সী এক মহিলার দেহ। এয়ারপোর্ট থানার পুলিশ ফ্ল্যাটের দরজা ভেঙে দেহটি উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রানি সুরানা।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে এয়ারপোর্ট থানায় একটি ফোন আসে। জানানো হয়, কৈখালির সংহতি পার্ক এলাকার একটি বাড়ির ভেতর থেকে চাপ চাপ রক্ত বেরিয়ে আসছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় এয়ারপোর্ট থানার পুলিশ।প্রথমেই নজরে আসে  ফ্ল্যাটের দরজা ভিতর থেকেই বন্ধ থাকলেও দরজার নীচ থেকে চাপ চাপ রক্তের দাগ স্পষ্ট। দরজার নীচ থেকেই বেরিয়ে এসেছে এই রক্ত তাও স্পষ্ট।দরজায় কড়া নাড়ার চেষ্টা,  করতেই পুলিশ কর্মীরা বুঝতে পারেন দরজা আদতে বন্ধ করা নেই তা হালকা করে ভেজানো ছিল। ফলে ঠেলা দিতেই দরজা খুলে যায়।

এরপরই দরজা খুলে ফ্ল্যাটে ঢুকে পুলিশ আধিকারিকরা দেখতে পান বাথরুমের ভেতরে নগ্ন অবস্থায় পড়ে রয়েছেন ওই মহিলা। পুলিশ জানিয়েছে, ওই মহিলার হাতের শিরা কাটা ছিল। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাড়ির মালিক রিশা রায়কে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয় এয়ারপোর্ট থানায়। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মঙ্গলবার রাতেই হাত কাটা অবস্থায় ওই মহিলা তিন তলায় বাড়িমালিকের ফ্ল্যাটে গিয়েছিলেন। তবে ঘটনার গুরুত্ব বুঝতে না পেরে তিনি পুলিশকে কোন কিছুই জানাননি রাতে। এরপর রক্তের ধারা দরজার নীচ থেকে বেরিয়ে আসার ঘটনা দেখতে পান প্রতিবেশীরাই। তাঁরাই খবর দেন থানায়। স্বাভাবিকভাবেই রহস্য দানা বাঁধছে রানি সুরানার মৃত্যু ঘিরে। প্রশ্ন উঠছে কেন বাড়ির মালিক রক্তাক্ত মহিলাকে দেখেও পুলিশকে খবর দিলেন না। তাঁর চিকিৎসারও ব্যবস্থা করেননি কেন সে প্রশ্নও উঠছে। ঘটনার তদন্তে এয়ারপোর্ট থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − seven =