উদ্ধার বিপুল টাকা, ধৃত গাড়ির মালিক

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: শুক্রবার রাতে নাকা চেকিংয়ের সময় বর্ধমানের তেলিপুকুর এলাকায় ট্র্যাফিক পুলিশের হাতে ধরা পড়ল ব্যাগ ভর্তি টাকা সহ চারচাকা একটি গাড়ি। কালো রংয়ের গাড়িটির নম্বর ডব্লিউবি ৪২ বিসি ৮৫৭০। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী, ডিএসপি ট্র্যাফিক ২ রাকেশ চৌধুরী সহ ট্র্যাফিক বিভাগের আধিকারিকরা।
গাড়ির মধ্যে বিপুল পরিমাণ টাকার উৎস সম্পর্কে সঠিক তথ্য দিতে না পারায় পুলিশ চার চাকা গাড়িটি সহ যাত্রীদের আটক করে থানায় নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে। বর্ধমান থানার পুলিশ গাড়িটিকে আটক করার পর গাড়ির ভিতরে থাকা ব্যাগ ভর্তি ৪০ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে। গ্রেপ্তার করা হয় গাড়ির মালিক তথা চালকলের মালিক অচিন্ত কুমার যশকে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ী উদ্ধার হওয়া টাকার কোনও বৈধ কাগজ দেখাতে পারেননি। যার কারণেই তাঁকে গ্রেপ্তার করা হয়। শনিবার ধৃত ওই চালকলের ব্যবসায়ীকে বর্ধমান জেলা আদালতে পেশ করে বর্ধমান থানার পুলিশ।
প্রত্যক্ষদর্শীদের দাবি, বর্ধমানের তেলিপুকুর এলাকায় ট্র্যাফিক পুলিশ নাকা চেকিং করছিল। সেই সময় আরামবাগের দিক থেকে সদরঘাট ব্রিজ পেরিয়ে একটি কালো রংয়ের চার চাকা গাড়িকে বর্ধমান শহরের দিকে ঢোকার মুখে আটকায় পুলিশ। গাড়ির তল্লাশি করতেই একটি বড় ব্যাগের মধ্যে প্রচুর পরিমাণ পাঁচশো টাকার নোটের বান্ডিল দেখতে পায় পুলিশ। কী কারণে এত টাকা কোথা থেকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে গাড়ির যাত্রীদের কেউ সদুত্তর দিতে পারেনি বলেই অভিযোগ। বরং সেইসময় যাত্রীরা তাঁদের বর্ধমানের একাধিক পরিচিত ব্যক্তিদের ফোন করে তাঁদেরকে হেনস্থা করা হচ্ছে বলে খবর দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + eleven =