বর্ধমানে চারজনের দল ধৃত, ডাকাতির উদ্দেশ্যে জড়ো, দাবি পুলিশের

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা পুলিশের সাফল্য। চারজনের একটি দলকে বর্ধমান থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে দু’নম্বর জাতীয় সড়কের পাশে একটি হোটেলের সামনে থেকে ধরেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম হলো বাপন সরকার, সুজিত দাস, সুদীপ দাস, এবং সঞ্জু ঘোষ। এই চারজনেই বাড়ি বর্ধমান শহরের বেচার হাট এবং আমবাগান এলাকায়। বাকিরা সকলেই শহরের বাসিন্দা।
ডাকাতির উদ্দেশ্যে ওই চারজনের ডাকাত দলটি জড়ো হয়েছিল বলে দাবি পুলশিরে। ডিএসপি রাকেশ চৌধুরী নেতৃত্বে সোমবার ভোর চারটে নাগাদ বিশাল পুলিশ বাহিনী গিয়ে হাতেনাতে পাকড়াও করে তাদের। ওই চারজন ছাড়াও আরও বেশ কয়েকজন জড়ো হয়েছিল। পুলিশকে দেখে তারা পালিয়ে যায় বলে জানা গিয়েছে বলে পুলিশের।
ডিএসপি রাকেশ চৌধুরী জানান, ডাকাত দলের মূল উদ্দেশ্য ছিল জাতীয় সড়কের ধারে মহিলা দ্বারা লরিকে হাত দেখিয়ে দাঁড় করানো এবং তারপর লুঠপাট করা। এই ডাকাত দলের কাছ থেকে একটি পাইপ গান, দু’ রাউন্ড গুলি, এছাড়াও বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে। ধৃতদের বিরুদ্ধে অতীতেও অসামাজিক কাজ করার জন্য পুলিশ রেকর্ডে নাম রয়েছে। এদিন ধৃতদের বর্ধমান জেলা আদালতে পেশ করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =