পরিত্যক্ত শৌচালয়ে ড্রাম ভর্তি বোমা, নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড

ব্যারাকপুর: আগাছার পাশে একটি পরিত্যক্ত শৌচালয়। ভিতরে রাখা জলের ড্রাম। লোকজনের সেখানে পা পড়ে না। তাই জলের ড্রাম হয়ে উঠেছিল বোমা রাখার নিরাপদ জায়গা।

তবে পুলিশের নজর এড়ানো সম্ভব হল না। নৈহাটির বিজয়নগর লাগোয়া ভাটপাড়া পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের মাদ্রাল দিঘিরপাড় এলাকা থেকে উদ্ধার হল প্রচুর পরিমাণ তাজা বোমা। বম্ব স্কোয়াড এসে সেগুলি নিষ্ক্রিয় করে।

বৃহস্পতিবার রাতে দিঘিরপাড় সংলগ্ন আগাছার জঙ্গলের পাশে একটি পরিত্যক্ত শৌচালয়ের মধ্যে তিনটি ড্রাম থেকে লুকিয়ে রাখআ বোমা উদ্ধার করে ভাটপাড়া থানার পুলিশ। বোমা রয়েছে জানাজানি হতেই রাতেই ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়। শুক্রবার বেলায় এসিপি (জগদ্দল) সুব্রত মণ্ডল ও ভাটপাড়া থানার আইসি অনুপম মণ্ডলের উপস্থিতিতে ওই শৌচালয় থেকে উদ্ধার হওয়া ৩০টি বোমা দিঘিরপাড়ে নিষ্ক্রিয় করে সিআইডির বম্ব স্কোয়াড। তবে জনবহুল দিঘিরপাড় এলাকায় বিপুল পরিমাণ বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্কিত বাসিন্দারা। কে বা কারা বোমাগুলো মজুত রেখেছিল, তা পুলিশ খতিয়ে দেখছে। স্থানীয় বাসিন্দা মালা বিশ্বাস ও উর্মিলা সাউ বলেন, ‘বৃহস্পতিবার রাতেই এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছিল। শুক্রবার বেলায় পুলিশ এসে লুকিয়ে রাখা বোমাগুলো উদ্ধার করে নিষ্ক্রিয় করে দেয়। এতোগুলো বোমা উদ্ধারে ভয় তো লাগবেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 1 =