৬ বছরের ছাত্রকে ২ কিলোমিটার হিঁচড়ে নিয়ে গেল ডাম্পার, দুর্ঘটনায় মৃত্যু দাদু ও নাতির

কানপুর: দিল্লিতে তরুণী অঞ্জলি সিংহকে গাড়িচাপা দিয়ে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনার ভয়াবহতা এখনও অনেকেই মনে রেখেছেন। তেমনই ঘটনা ঘটল এবার উত্তপ্রদেশের মাহোবায় । প্রাণ গেল দাদু ও নাতির।
নাতিকে ßুñটারে চাপিয়ে রবিবারের সকালে বাজারে যাচ্ছিলেন দাদু। পিছন থেকে ডাম্পার এসে ধাক্কা মারতেই ছিটকে পড়েন বৃদ্ধ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। কিন্তু স্কুটার-সহ ৬ বছরের নাতি ডাম্পারের নীচে আটকে যায়। সেই অবস্থাতেই শিশুটিকে ২ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যান ডাম্পারের চালক। মৃত্যু হয়েছে শিশুটিরও।
পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে কানপুর-সাগর হাইওয়ে এনএইচ ৮৬ দিয়ে স্কুটারে করে যাচ্ছিলেন ৬৭ বছরের উদিত নারায়ণ চানসোরিয়া। পিছনে বসে ছিল ৬ বছরের নাতি সাত্ত্বিক। বাজারে ঢোকার ঠিক আগের মুহূর্তেই দ্রুত গতিতে আসা একটি ডাম্পার তাদের ধাক্কা মারে। সানচরিয়া ছিটকে পড়েন। স্কুটারটি ডাম্পারের তলায় আটকে যায়। আটকে যায় বাচ্চাটিও। স্থানীয়রা ডাম্পার চালককে থামার কথা বলেন। কিন্তু চালক গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করেন।এর পরই স্থানীয়রা পিছু ধাওয়া করে ডাম্পারটিকে ধরেন। চালককে নামিয়ে বেধড়ক মারধর করেন। তার পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ডাম্পারের চাকার নীচে আটকে থাকা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
মাসখানেক আগে দিল্লির সুলতানপুরীতে একটি গাড়ি অঞ্জলি সিংহ নামে এক তরুণীকে ধাক্কা মারার পর ১৩ কিলোমিটার ঘষটে নিয়ে গিয়েছিল। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল তরুণীর। দিল্লির সেই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশ জুড়েই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − four =