মায়ের বকুনিতে অভিমানে আত্মঘাতী ১০ বছরের বালক

নিজস্ব প্রতিবেদন, অণ্ডাল:বছর দশেকের বালকের মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল। অণ্ডালের কাজোড়া মোড় মাঝিপাড়ার ঘটনা। মৃতের নাম মোহিত কুমার।
পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার অণ্ডালের কাজোড়া মোড় মাঝিপাড়ার বাসিন্দা বছর দশেকের মোহিত কুমার নামে এক বালক বন্ধুদের সঙ্গে দামোদর নদে স্নান করতে গিয়েছিল। নদ থেকে স্নান করে দেরিতে বাড়ি ফেরায় মোহিত কুমারের মা সোনি দেবী তাকে বকুনি দেয়। তার সারাদিন এভাবে ঘুরে বেড়ানোর কারণ জিজ্ঞাসা করে। এতেই অভিমানে ঘরের মধ্যে ঢুকে পড়ে মোহিত কুমার। নিজের ঘরের মধ্যে ঢুকেই দরজা বন্ধ করে গলায় ফাঁসি লাগিয়ে আত্মঘাতী হয় মোহিত বলে দাবি।
দরজা ভেঙে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় অণ্ডালের একটা বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অণ্ডাল থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এভাবে এক বালকের অভিমানে আত্মঘাতী হওয়ার ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী। কান্নায় ভেঙে পড়েছেন মহিতের মা ও তার পরিবার।
স্থানীয় বাসিন্দা চন্দন সিং জানান, যে ভাবে মোবাইল দেখে দেখে এখনকার দিনে ছোট ছোট ছেলেমেয়েরা বদ মেজাজি হয়ে উঠছে, তা আগামী দিনে ভয়ঙ্কর একটা অবস্থায় যেতে চলেছে। ঘটনায় দুঃখ প্রকাশ করার পাশাপাশি তিনি জানান, এখনকার দিনে মা-বাবাদের কাছে চরম সমস্যা ছোট ছোট ছেলেমেয়ে অন্যায় করলেও তাদের বকুনি দেওয়া যাবে না। যদিও সবক্ষেত্রে সমান নয়। তবে বেশিরভাগ ক্ষেত্রেই এখনকার দিনের ছেলেমেয়েরা কম বয়স থেকেই অত্যাধিক অভিমানী ও রাগী হয়ে ওঠায় এই ধরনের ঘটনা বাড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + three =