চুরির অভিযোগে কিশোরকে খুঁটিতে বেঁধে গণপিটুনি মালদায়

পুরাতন মালদায় (Malda) মোবাইল চুরির অভিযোগে এক কিশোরকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণপিটুনি দিল উত্তেজিত জনতা। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা পুরসভা সংলগ্ন বাজার চত্বর এলাকায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে ক্ষিপ্ত জনতার হাত থেকে ওই নাবালককে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। তাকে পুরাতন মালদার মৌলপুর স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

১৭ বছরের আহত ওই কিশোরের বাড়ি আসানসোল এলাকায়। স্থানীয় ব্যবসায়ীদের বক্তব্য, বেশ কিছুদিন ধরে পুরসভা সংলগ্ন বাজার চত্বর থেকে অনেকের মোবাইল চুরি যাচ্ছিল। ওই কিশোর ব্যবসায়ীর মোবাইল চুরি করে পালাবার সময় হাতেনাতে ধরা পড়ে যায়। এরপরে কিছু মানুষ ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে।তাকে খুঁটিতে বেঁধে রাখার পর কেউ বেল্ট দিয়ে, আবার কেউ লাঠি দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

খবর পেয়ে তড়িঘড়ি এলাকায় পৌঁছোয় পুরাতন মালদা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরের সঙ্গে তার আরেক বন্ধু ছিল। কিন্তু পরিস্থিতি দেখে সে ওই এলাকা ছেড়ে পালিয়ে যায়। ক্ষিপ্ত জনতার হাত থেকে ওই নাবালককে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পরে তাকে পুরাতন মালদার মৌলপুর স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 1 =