মঞ্চে টাকা উড়িয়ে চলল চটুল নাচ, ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়, কাঠগড়ায় তৃণমূল

মালদা: মঞ্চে হাজির তৃণমূলের বেশ কিছু নেতা। তার মধ্যে টাকা উড়িয়ে নর্তকীর সামনে চলছে চটুল নাচের আসর। তাও আবার দিনটা স্বাধীনতা দিবস উপলক্ষে। এরকমই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ব্যাপক রাজনৈতিক বিতর্ক ছড়িয়েছে মালদার ইংরেজবাজার ব্লকের শোভাননগর গ্রাম পঞ্চায়েত এলাকায়। এ নিয়ে বিভিন্ন মহলে সংশ্লিষ্ট এলাকার কয়েকজন তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে তুমুল নিন্দার ঝড় উঠেছে। ৭৫ তম স্বাধীনতা দিবসের উৎসবকে সামনে রেখে কিভাবে টাকা উড়িয়ে নর্তকীর সামনে প্রকাশ্য মঞ্চে চটুল নাচের আসর চলল তা নিয়ে এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কৈফিয়ত চাইছে বিভিন্ন মহল।
এই ঘটনায় তৃণমূলের পঞ্চায়েত সভাপতির নেতৃত্বে এই অশ্লীল নাচের আসরে মঞ্চে উপস্থিত থাকার অভিযোগ উঠেছে। মালদার শোভানগরের এই ঘটনার ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে বিতর্ক, উঠছে নিন্দার ঝড়।
রাজ্যে আর্থিক দুর্নীতির দায়ে একের পর এক তৃণমূলের হেভি ওয়েট নেতা যখন জেল হেপাজতে। ঠিক তখনই মালদায় অশ্লীল নাচের আসর বসিয়ে ওড়ানো হল দেদার টাকা। দেশ স্বাধীন উপলক্ষে এই অশ্লীল নাচের আসর বসান শাসকদলের শোভানগর গ্রাম পঞ্চায়েতের সভাপতি আনোয়ারুল হক বলে অভিযোগ। মঞ্চে যখন নর্তকীরা নেচে চলেছেন অশ্লীল গানের তালে ঠিক তখনই মঞ্চে কোমর দোলাচ্ছেন পঞ্চায়েত সভাপতি আনোয়ারুল হক। শুধু কোমর দোলানোই নয় তৃণমূল কর্মী সমর্থকরা নর্তকীর ওপর লুটিয়ে দিচ্ছেন হাজার হাজার টাকা। আর এই দৃশ্য উপভোগ করছেন মঞ্চের নীচে থাকা কয়েকশ সাধারণ মানুষ থেকে তৃণমূল কর্মী, সমর্থকরা। তবে এই ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে বিতর্ক। উঠতে শুরু হয়েছে নিন্দার ঝড়। যদিও এই ঘটনার পর থেকেই পঞ্চায়েত সভাপতি আনোয়ারুল হক নিজের মোবাইল ফোন বন্ধ রেখে গা ঢাকা দিয়েছেন।
গণমাধ্যমে এই চুটুল নাচের ভিডিও ভাইরাল হওয়া ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে তৃণমূলের প্রাক্তন মন্ত্রী তথা ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী। তিনি জানিয়েছেন এই ঘটনা খুবই নিন্দনীয়। স্বাধীনতা দিবস আনন্দের দিন। এই দিনে এই ধরনের চটুল নাচের আসর বসানো মেনে নেওয়া যায় না এর তীব্র নিন্দা জানাচ্ছি আমি। পাশাপাশি জেলা সভাপতিকে এই ঘটনা সম্পর্কে জানানো হবে বলেও জানান তিনি।
এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বিজেপির মালদা জেলার সাধারণ সম্পাদক অম্লান ভাদুরি। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন রাজ্যের সংস্কৃতি বাঁচাতে হবে আর তারই দলের সভাপতিরা চটুল নাচের আসর বসাচ্ছে। এটা তাদের কালচার হয়ে দাঁড়িয়েছে। দুর্নীতিতে জর্জরিত তৃণমূল নেতারা বুঝে উঠতে পারছে না তাদের অসাধু উপায়ে কামানো টাকা কিভাবে খরচা করবেন। তাই এই ধরনের চটুল নাচের আসর বসিয়ে টাকা ওড়াচ্ছে তৃণমূলের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =