অর্পিতার সম্পত্তির উৎস কী! ফ্রিজ অর্পিতার অ্যাকাউন্ট, নজরে আত্মীয়রাও

কলকাতা:টাকা, গয়না, বিদেশি মুদ্রা, ফ্ল্যাট, বাগানবাড়ি, নেলআর্ট পার্লার, রিয়েল এস্টেট সংস্থা কী নেই তালিকায়!

ইডি’র নজরে পার্থ চট্টোপাধ্যায় ‘ঘনিষ্ঠ’ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বিপুল সম্পত্তি। বেলঘড়িয়ার দেওয়ানপাড়ার সরকারি চাকরিজীবী বাবার মেয়ের আচমকা এই সম্পত্তি এল কীভাবে? কোথা থেকে? আর কোথায় কত আছে, সেটাই জানতে চাইছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।যদিও ইডি সূত্রে খবর, অর্পিতা জানিয়েছেন এই টাকা প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ই।তাঁর নামে থাকা ফ্ল্যাট কার্যত মিনি ব্যাঙ্ক হিসেবে ব্যবহার করা হত। উদ্ধার হওয়া টাকা তাঁর নয়।

ইডি সূত্রে খবর, শনিবার সকাল পর্যন্ত অর্পিতার মোট ৮টি ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে। অর্পিতার পরিবার-পরিচিতদের আর্থিক লেনদেনের দিকেও নজর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের।

অর্পিতাকে জেরা করে তাঁর নামে থাকা মোট ৬টি সংস্থার খোঁজ পাওয়া গিয়েছে। রিয়েল এস্টেটের পর টেক্সটাইল সংস্থারও হদিশ মিলেছে বলেই খবর। এসএসসি নিয়োগ দুর্নীতির টাকা ওই টেক্সটাইল সংস্থায় কাজে লাগানো হত বলেই মনে করা হচ্ছে। শনিবার সকাল পর্যন্ত অর্পিতার ৮টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করেছে ইডি। তদন্তকারীদের স্ক্যানারে মডেল-অভিনেত্রী অর্পিতার পরিবারের লোকজনের ব্যাঙ্ক অ্যাকাউন্ট।

শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য শুক্রবার জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়ার সময় থেকেই কান্নাকাটি করতে শুরু করেছেন অর্পিতা মুখোপাধ্যায়। ইডি হেপাজতেও নাকি অঝোরে কেঁদেই চলেছেন। বিপর্যস্ত পার্থ ‘ঘনিষ্ঠ’। সূত্রের খবর, বাধ্য হয়ে ঘুমের ইঞ্জেকশন দেওয়া হয়েছে অর্পিতাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =