অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

মালদা: তিনমাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। আর এই ঘটনাটি জানতে পেরে অভিযুক্ত স্বামীকে গণপিটুনি দিল গ্রামবাসীরা। বুধবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, হরিশচন্দ্রপুর থানার শিমলা গ্রামে। খুন এবং গণপিটুনির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হরিশ্চন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনী। মৃত গৃহবধুর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত জামাই মোতালেব আলিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে তদন্তকারী পুলিশকর্তারা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম সুখী বিবি (১৯)। অভিযুক্ত স্বামীর নাম মোতালেব আলি (২২)। অভিযুক্ত মোতালেব আলির পরিবারের অন্যান্য লোকেরা ঘটনার পর গা ঢাকা দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বাংরুয়া গ্রামের বাসিন্দা সুখী বিবির সঙ্গে গত সাতমাস আগে পার্শ্ববর্তী গ্রাম সিমলার বাসিন্দা পেশায় দিনমজুর মোতালেবের সঙ্গে বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই সুখী এবং মোতালেবের মধ্যে মাঝেমধ্যে অশান্তি লেগে থাকত। মোতালেব ছিল নেশাখোর এবং অন্য নারীতে আসক্ত বলে জানাচ্ছেন স্থানীয় গ্রামবাসীরা। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি দীর্ঘদিন ধরে। আর এই অশান্তির জেরেই সুখী বিবিকে মারধর করতো মোতালেব। সুখী বিবি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল বলে জানা গিয়েছে।
মৃতের পরিবারের লোকরা জানিয়েছেন, মঙ্গলবার রাতেও সুখী ফোন করে তাকে মারধর করা হয়েছিল বলে জানায়। তারপরে বুধবার সকালে সুখী বিবিকে শ্বশুর বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত গৃহবধূর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে এবং গলায় শ্বাসরোধ করার চিহ্ন রয়েছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − four =