হরিয়ানায় পাথর পাচার রুখতে গিয়েছিলেন, ডিএসপিকে পিষে দিল ডাম্পার

পাথর পাচার রুখতে গিয়ে মাফিয়াদের রোষের বলি ডিএসপি। পুলিশের পদস্থ আধিকারিককে পিষে দিল পাথরবোঝাই ডাম্পার। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে হরিয়ানার (Haryana) নুহ এলাকায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

হরিয়ানার নুহ জেলার পাঁচগাঁও এলাকায় অবৈধভাবে পাথার খাদান চলছিল বলে অভিযোগ। সোমবার সকাল ১১টা  আরাবল্লি পর্বতমালার অবৈধ খাদান থেকে পাথর পাচার (Illegal Stone Mining) করা হচ্ছিল বলে খবর পান ডিএসপি (Haryana DSP) সুরিন্দর সিং বিষ্ণোই। সঙ্গে সঙ্গে বিশাল বাহিনী নিয়ে অভিযান চালান তিনি। পুলিশের গাড়ি দেখে খাদান চত্বর থেকে চম্পট দিতে শুরু করে পাচারকারীরা। সেইসময়ই একটি পাথরবোঝাই ডাম্পার সুরিন্দরকে পিষে দেয়।

পুলিশ সূত্রে খবর, পুলিশি অভিযান চলাকালীন একটি পাথরবোঝাই ডাম্পার নিয়ে পালানোর চেষ্টা করে চালক। ডাম্পারটিকে রুখতে মাঝরাস্তায় দাঁড়িয়ে পড়েন হরিয়ানা পুলিশের ডিএসপি। সঙ্গে আরও দুজন আধিকারিক ছিলেন। কিন্তু বেপরোয়া গতিতে ডাম্পারটি ছুটে এসে সুরিন্দরকে পিষে দিয়ে বেরিয়ে যায়। বাকি দু’জন রাস্তার দু’পাশে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বাঁচায়। তাড়া করেও গাড়িটিকে আটকাতে পারেনি অন্যান্য পুলিশকর্মীরা।

অভিযুক্তদের ধরতে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। টুইটারে হরিয়ানা পুলিশের তরফ থেকে বার্তা দেওয়া হয়েছে, ন্যয়বিচার পাওয়ার জন্য যা করতে হয় করা হবে। কোনও ভাবেই ছাড় পাবে না অভিযুক্তরা। এই ঘটনার পর হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজও জানিয়েছেন, মাফিয়াদের কোনওভাবেই মুক্তি দেওয়া হবে না। কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =