মদের ঠেকে এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ, আটক ২

বেআইনি মদের ঠেকে এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল দুই আততায়ীর বিরুদ্ধে। শনিবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার তুঁতবাড়ি এলাকার একটি আম বাগানে। ওই বাগানে দীর্ঘদিন ধরেই বেআইনি মদের ঠেক চলার অভিযোগ উঠে আসছিল। এ নিয়ে পুলিশের কাছেও বিস্তর অভিযোগ জানিয়েছিলেন এলাকার বাসিন্দারা। অবশেষে শনিবার রাতে খুনের এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুরাতন মালদা থানার পুলিশ। রক্তাক্ত এবং ক্ষতবিক্ষত ওই ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ রাতেই ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম কালু শেখ (৫০)। তার বাড়ির তুঁতবাড়ি এলাকায়। পুলিশের প্রাথমিক অনুমান, মদের আসরে বচসার জেরে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। কারণ এই দু’জনেই মৃত ব্যক্তির সঙ্গে মদের আসরে ছিল।
স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, এলাকায় অবাধে যেখানে সেখানে বেআইনিভাবে মদ বিক্রি হয়। ফলে এলাকার মানুষজন হাতে নাগালের কাছে মদ পেয়ে নেশা করে। এই মৃত্যুর জন্য দায়ী এলাকায় বেআইনি মদের ঠেক।
মৃত কালু শেখের এক ভাই সাগর শেখ জানিয়েছেন, পুরাতন মালদা থানায় দুই জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তাদের আটক করেছে। পুলিশ জানিয়েছে, মদের আসরে সামান্য বচসা হয়েছিল। কিন্তু তখন কিছু হয়নি। মৃত ব্যক্তি অসুস্থ ছিলেন এবং ওই ঘটনাস্থলে কাঁটা তারের বেড়া টপকাতে গিয়ে লোহার তারে পিঠে আঘাত লেগেছিল। তবে আসল কি ঘটনা হয়েছিল ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজে পাঠায় পুলিশ। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 11 =