সৌদি আরবের ক্লাবের ২৮০০ কোটির প্রস্তাব ফেরালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ম্যানচেস্টার ইউনাইটেড তাঁকে ছাড়তে চাইছে না। তবে ‘রেড ডেলিভস’-এ খেলার ইচ্ছা না থাকলেও, বিপুল অর্থের বিনিময়ে অন্য কোনও ক্লাবে নাম লেখাতে রাজি নন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শোনা যাচ্ছে পর্তুগালের তারকাকে দলে পেতে মোটা অঙ্কের লোভনীয় প্রস্তাব দিয়েছিল সৌদি আরবের একটি ক্লাব। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দিয়েছন ‘সি আর সেভেন’। কারণ হিসেবে মনে করা হচ্ছে তিনি নাকি আপাতত ইউরোপের বাইরে খেলতে চাইছেন না।

ইএসপিএনের প্রতিবেদনে এমনই দাবি করা হয়েছে। সৌদির আরবের একটি ক্লাব রোনাল্ডোকে পেতে ৩০ মিলিয়ন ইউরো দিতে রাজি হয়েছিল। সঙ্গে ছিল দুই বছরে বেতন হিসেবে ২৭৫ মিলিয়ন ইউরো। সব মিলিয়ে অঙ্কের পরিমাণ প্রায় ২৮০০ কোটি টাকা। এই প্রস্তাবে সাড়া দিলে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ফুটবলার হতেই পারতেন রোনাল্ডো। তবে তিনি সেই রাস্তায় হাঁটলেন না।
শোনা যাচ্ছে শেষ পর্যন্ত ‘রেড ডেভিলস’-কে বিদায় জানালে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ খেলে এমন কোনও ক্লাবে নাকি রোনাল্ডো যোগ দিতে চান। যদিও তাঁকে দলে নেওয়ার জন্য এক পা বাড়িয়ে রেখেছে চেলসি, পিএসজি-র মতো ক্লাব।
এমনকি এই তালিকায় জুড়ে গিয়েছে বায়ার্ন মিউনিখ ও অ্যাটলেটিকো মাদ্রিদের নামও। যদিও ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন হেড কোচ এরিক টেন হাগ সরাসরিই বলে দিয়েছেন, সি আর সেভেন-কে বিক্রি করা হবে না। কারণ তিনি নাকি আগামি মরসুমের পরিকল্পনায় ভাল ভাবেই আছেন। এখন এই জল কোন দিকে গড়ায় সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − three =