তরুণ মজুমদারের পারলৌকিক ক্রিয়া করবেন মানসকন্যা দেবশ্রী

কলকাতা: গায়ে জ্বর। শরীর অসুস্থ। কিন্তু পিতৃ স্থানীয় শিক্ষাগুরুর পারলৌকিক কাজ করতে এগিয়ে এলেন দেবশ্রী রায়। সদ্য প্রয়াত হয়েছেন পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumdar)। তিনি নিঃসন্তান। তাঁর তিন মানসকন্যা মৌসুমী চট্টোপাধ্যায়, মহুয়া রায়চৌধুরী ও দেবশ্রী রায়। এই তিন জনকে নায়িকা হিসেবে শুধু তৈরিই করেননি তরুণ মজুমদার, দিয়েছেন পিতার মতো স্নেহ। জানা গিয়েছে, পরিচালকের শেষ ইচ্ছে ছিল, এই তিন মানসকন্যার কেউ তাঁর শেষ কাজ করুক। মহুয়া মারা গিয়েছেন।তাই এ কাজে এগিয়ে এলেন দেবশ্রী রায়।

জানা গিয়েছে, এই মহূর্তে তিনি সর্দি-জ্বরে ভুগছেন। তবে পিতৃসম মানুষটির শেষ ইচ্ছের মর্যাদা তিনি দিতে চান। অভিনেত্রীর কখায়, এটাই তাঁর গুরুদক্ষিণা। দেবশ্রী জানান, বৃহস্পতিবার সদ্যপ্রয়াত পরিচালকের দিদি কলকাতার বাড়িতে প্রথম পারলৌকিক কাজ করেন। তিনি দেবশ্রী, সন্ধ্যা রায়, অয়ন বন্দ্যোপাধ্যায়-সহ ঘনিষ্ঠদের আমন্ত্রণ জানিয়েছিলেন। অসুস্থতার কারণে অভিনেত্রী উপস্থিত থাকতে পারেননি। যেতে পারেননি সন্ধ্যা রায়ও। একমাত্র উপস্থিত ছিলেন অয়ন বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, শুক্রবারই বাড়ির পাশে পূর্ণদাস রায় রোডের ডাকাত কালী মন্দিরে তরুণবাবুর পারলৌকিক কাজের আয়োজন করছেন দেবশ্রী। সঙ্গে থাকবেন অয়ন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =