সোনিয়া গান্ধির আপ্তসহায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সোনিয়া গান্ধির (Sonia Gandhi) আপ্ত সহায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। কংগ্রেস নেত্রীর আপ্ত সহায়ক পিপি মাধবনের (PP Mahdhaban) বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ইতিমধ্যে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানীতে। যদিও মাধবন তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। যদিও মাধবনের দাবি, ‘এটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং একটি ষড়যন্ত্র।’

স্বভাবতই এই ঘটনায় অস্বস্তিতে পড়লেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন দলনেত্রী সোনিয়া। জানা গিয়েছে, তাঁর আপ্তসহায়ক পিপি মাধবনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে দিল্লির উত্তমনগর থানায়। দলিত অভিযুক্তের বক্তব্য, তাঁর স্বামী কংগ্রেসের দপ্তরে হোর্ডিং লাগানোর কাজ করতেন। ২০২০ সালে তাঁর মৃত্যুর পর চাকরির খোঁজ করছিলেন তিনি। সেই সময়ই পান সোনিয়ার আপ্তসহায়কের ফোন নম্বর। যোগাযোগ করলে তাঁকে দেখা করার কথা বলেন মাধবন। এরপর গাড়িতে করে মহিলাকে নিজের বাড়িতে নিয়ে যাওয়ার পথে চলতি বছরের জানুয়ারিতে উত্তমনগর মেট্রো স্টেশনের কাছে প্রথমে শ্লীলতাহানি করেন মাধবন। পরে বাড়িতে নিয়ে গিয়ে নিগৃহীতাকে বলেন, মাধবনের ডিভোর্স হয়ে গিয়েছে। তিনি ওই মহিলাকে বিয়ে করতে চান। অভিযোগ, এরপরই তাঁকে ধর্ষণ করেন তিনি।

প্রসঙ্গত, ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধি ইডির প্রশ্নবাণের মুখে পড়েছেন। কোভিডে আক্রান্ত হওযার কারণে সোনিয়া গান্ধির জেরা বেশ কিছুটা পিছিয়ে গিয়েছে। এই অবস্থায় এমন খবর কংগ্রেস শিবিরকে বেশ অস্বস্তিতে ফেলল বলে মত ওয়াকিবহল মহলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + three =