মালদায় মৃত ছাত্রী আসরেফা খাতুনের পরিবারের সঙ্গে দেখা করলেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন

মালদা: পুরাতন মালদায় (Malda) একাদশ শ্রেণির ছাত্রীর আসরেফা খাতুন (১৬) নৃশংস খুনের ঘটনার পর পরিবারের সঙ্গে দেখা করলেন রাজ্যের সেচ দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। রবিবার রাতে পুরাতন মালদা থানার যাত্রাডাঙা গ্রাম পঞ্চায়েতের হালনা মহম্মদপুর গ্রামে মৃত ছাত্রীর পরিবারের বাড়িতে যান মন্ত্রী সাবিনা ইয়াসমিন। তাঁর সঙ্গে ছিলেন পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডল মাইতি, তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক আধুর রহিম বক্সী সহ অন্যান্যরা। একাদশ শ্রেণির ছাত্রীর নৃশংস খুনের ঘটনায় গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত যুবক সামিম আখতার। তাকে পুলিশি হেপাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এই ঘটনায় ধৃতের ফাঁসির দাবি করেছেন মৃত ছাত্রীর পরিবার।
মন্ত্রী সাবিনা ইয়াসমিন জানিয়েছেন, ঘটনাটি খুবই মর্মান্তিক ও দুঃখজনক। এই ঘটনায় যাতে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি হয়, সেই দাবিও আমরা পুলিশ ও প্রশাসনের কাছে রেখেছি। পাশাপাশি ওই ছাত্রীর পরিবারের সঙ্গে এদিন দেখা করে সব রকমভাবে সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত সপ্তাহের বুধবার দুপুরে যাত্রাডাঙা গ্রাম পঞ্চায়েতের হালনা মহম্মদপুর গ্রামের একটি পুকুর থেকে একাদশ শ্রেণির পচাগলা দেহ উদ্ধার করে পুরাতন মালদা থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত প্রতিবেশী সামিম আখতাকে। পুলিশি জেরায় অভিযুক্ত যুবক তার প্রেমিকা আসরেফা খাতুনকে (১৬) ধর্ষণ এবং শ্বাসরোধ করে খুন করার কথা স্বীকার করে। আসরেফা খাতুনের একাধিক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার কারণেই তাকে শ্বাসরোধ করে খুন করার পর পুকুরের জলে ডুবিয়ে দেওয়া হয়েছিল বলেও পুলিশি জেরায় অভিযুক্ত স্বীকার করে। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − fifteen =