কর্নাটকে মর্মান্তিক বাস দুর্ঘটনায় জীবন্ত দগ্ধ ৭

কর্নাটকে ভয়াবহ সড়ক দুর্ঘটনা। বাস ও পণ্যবাহী গাড়ির সংঘর্ষে জীবন্তদগ্ধ হয়ে মৃত অন্তত সাত। আহত হয়েছেন আরও ১৬ জন। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

জানা গিয়েছে, শুক্রবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) কালবুর্গি জেলার কমলাপুরের। বাসটি গোয়া (Goa) থেকে হায়দরাবাদ (Hyderabad) যাচ্ছিল। মাঝপথে একটি পণ্যবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে প্রায় নিচে পড়ে যায় সেটি। ধাক্কার চোটে বাসটির জ্বলানির ট্যাংক ফুটো হয়ে যায়। তারপরই দাউদাউ করে জ্বলে উঠে আগুন। পুড়ে মৃত্যু হয় সাতজনের। অন্তত ১৬ জন যাত্রী আহত হয়েছেন, তাঁদের কালবুর্গির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালবুর্গির পুলিশ সুপার ইশা পন্থ জানিয়েছেন যে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। কারণে আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে, বেসরকারি বাসটি গোয়ার ‘অরেঞ্জ’ নামের একটি সংস্থার। দুর্ঘটনার সময় বাসটিতে ৩৫ জনেরও বেশি যাত্রী ছিলেন। সংঘর্ষের পরপরই বাসটিতে আগুন ধরে যাওয়ায় স্থানীয়রা বাসটির ধারে কাছে যেতে পারেননি। তাঁরাই পুলিশ ও দমকল বিভাগে খবর দেয়। তারপর পুলিশ ও দমকল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে সাতজন যাত্রী প্রাণ হারান। বাসটিও কার্যত পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 1 =