নিখোঁজ বালকের দেহ উদ্ধার নির্মীয়মাণ ভবনের নীচ থেকে

কলকাতা: দুপুরের পর থেকে খোঁজ ছিল না বছর বারোর শেখ আয়ানের। রাত আড়াইটে নাগাদ তার দেহ উদ্ধার হল গার্ডেনরিচের গুলাম আব্বাস লেনের নির্মীয়মাণ ভবনের নীচ থেকে। উপুড় হয়ে পড়েছিল দেহটা। তাকে প্রথম দেখতে পেয়েছিল তার দাদা। তাঁর চিৎকারেই টনক নড়ে সকলের।

সূত্রে জানা যাচ্ছে, শেখ আয়ানের বাবার একটি দোকান রয়েছে। সোমবার দুপুরে বাড়ি থেকে বেরিয়েছিল আয়ান।ষষ্ঠ শ্রেণিত পড়ত সে। তারপর থেকে আর বাড়ি ফেরেনি। সারাদিন পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। গার্ডেনরিচ থানায় যান পরিবারের সদস্যরা। কিন্তু ২৪ ঘণ্টা না হওয়ায় মিসিং ডায়েরি করা যায়নি।বাড়ির লোকেরা নিজেরাই সম্ভাব্য সমস্ত জায়গা থেকে খোঁজ শুরু করেন। রাত আড়াইটে নাগাদ একটি নির্মীয়মাণ ভবনের নীচ থেকে খুঁজে পাওয়া যায় তার নিথর শরীরটা। পরিবারের দাবি,  রাত সাড়ে বারোটাতেও ওই এলাকা ঘুরে দেখেছিলেন তাঁরা। কিন্তু সে সময় সেখানে তাঁরা দেহ পড়ে থাকতে দেখেননি। সে কারণে অনুমান, সাড়ে বারোটা থেকে রাত আড়াইটের মধ্যেই ঘটনাটি ঘটেছে। পরিবারের সদস্যদের পরিবারের অভিযোগ, কেউ অন্যত্র খুন করে ওখানে ফেলে দিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে হোমিসাইড ফরেন্সিক টিম।তদন্তকারীরা প্রাথমিকভাবে মনে করছেন, বহুতল থেকে ঠেলে কিশোরকে নীচে ফেলে দেওয়া হতে পারে। কিশোরের গায়ে একাধিক ক্ষত ছিল।

পরিবারের সদস্যদের অভিযোগ, ওই কিশোরকে অন্যত্র খুন করে দেহ এখানে ফেলে দেওয়া হয়েছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিন্তু কী কারণে, এই বয়সী ছেলেক এভাবে প্রাণ হারাতে হল তা এখনও স্পষ্ট নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 6 =