পুরুলিয়ার আদ্রা থানা এলাকায় বজ্রপাতে মৃত ২

দিন মজুরির কাজ করে বাড়ি ফেরার সময় বজ্রপাজে মৃত্যু হল পুরুলিয়ার কাশীপুর বিধানসভার অন্তর্গত আদ্রা থানা এলাকার এক যুবক ও এক মহিলার।
জানা যায়, আদ্রা থানার অন্তর্গত খারাই গ্রাম সংলগ্ন একটি চেক ড্যামের পাশে বৃহস্পতিবার রাতে ওই দু’জনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আদ্রা থানার পুলিশ গিয়ে মৃত দেহ দুটি সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার খবর পেয়ে এদিন ঘটনাস্থলে যান স্থানীয় বেকো গ্রাম পঞ্চায়েতের প্রধান সুশীল ও তৃণমূল কংগ্রেসের বেকো অঞ্চল সভাপতি সাধন চৌধুরী।
আদ্রা থানার পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদের নাম কাশীনাথ বাউরি (২৮), তার বাড়ি বেকো গ্রামে ও অপর জনের নাম লক্ষ্মী সরেন (৩০)। তার বাড়ি খারায় গ্রামে। প্রাথমিকভাবে বজ্রপাতের ফলে মৃত্যু হয়েছে ওই দুজনের বলে মনে করছে পুলিশ। শুক্রবার দেহ দুটিকে ময়নাতদন্তের জন্য পুরুলিয়ার গর্ভমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় আদ্রা থানার পুলিশ। ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। প্রসঙ্গত, কেবল চলতি সপ্তাহেই পুরুলিয়া জেলাজুড়ে বিভিন্ন জায়গায় আটজনেরও বেশি মানুষ জনের বজ্রপাতে মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − five =