হামলা এসএসকেএম-এ, মাথা ফাটল রোগীর আত্মীয়ের

কলকাতা : কলকাতার সুপার স্পেশ্যালিটি হাসপাতাল এসএসকেএম-এ হামলা চালালো দুষ্কৃতীরা । অভিযোগ, রীতিমত হকি স্টিক, উইকেট নিয়ে হামলা চালানো হয় রোগীর আত্মীয়ের উপর। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে।

সূত্রের খবর,এদিন সকালে এসএসকেএমে হকি স্টিক, লাঠি নিয়ে ঢুকে পড়ে ১০-১৫ জনের বাইক বাহিনী। চিকিৎসাধীন এক রোগীর আত্মীয়কে বেধড়ক মারধর করে তারা। এরপর বহাল তবিয়তে সেখান থেকে বেরিয়েও যায়। একাধিক জুনিয়র ডাক্তার অভিযোগ করেছেন, ঘটনাস্থলে পুলিশ ছিল, কিন্তু তারা সব দেখেও নীরব দর্শকের ভূমিকা পালন করে।

রবিবার সকালের এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কে ভুগছেন চিকিৎসক- স্বাস্থ্যকর্মী থেকে রোগী সকলেই। কিন্তু কেন এই হামলা করা হয়েছে সেটি এখনও স্পষ্ট নয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার সকালে ১০-১৫ জনের একটি দল বাইক নিয়ে হাসপাতালে ঢোকে। তাদের হাতে ছিল উইকেট এবং হকি স্টিক। তারা ট্রমা সেন্টারের সামনে গিয়ে সেখানে দাঁড়ানো এক রোগীর আত্মীয়কে মারধর করে বেরিয়ে চলে যান। সূত্রের খবর, ট্রমা কেয়ারে বাঁকুড়া থেকে আসা এক রোগী চিকিৎসাধীন রয়েছেন। রবিবারই তাঁর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা। রবিবার সকালে তাঁর ছেলে সৌরভ মোদক ট্রমা সেন্টারের বাইরে দাঁড়িয়ে ছিলেন। তাঁকেই বেধড়ক মারধর করা হয়। মারের চোটে ওই যুবকের মাথা ফেটে যায়। তাঁকে মারধর করে সবার চোখের সামনে দিয়েই হাসপাতাল থেকে বেরিয়ে যায় ওই দুষ্কৃতীরা। ওই যুবকদের পরিচয় কী, কেনই বা তারা এমন ঘটনা ঘটালো তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + two =