তুফানগঞ্জে বিজেপি নেতাদের বাড়িতে ভাঙচুরের জেরে উত্তেজনা

কলকাতা : বুধবার সকাল থেকেই কোচবিহার জেলার তুফানগঞ্জ শহরে দুই স্থানীয় বিজেপি নেতার বাড়ি ভাঙচুরের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। মঙ্গলবার গভীর রাতে নেতাদের বাড়িঘর ভাঙচুর করা হয়। যে বিজেপি নেতাদের বাড়ি ভাঙচুর করা হয়েছে তারা হলেন তুফানগঞ্জ শহর বিজেপি যুব শাখার সম্পাদক নিমাই দাস এবং দলের পঞ্চায়েত কমিটির সদস্য সুবল বর্মণ।

উভয় নেতার অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে তৃণমূল কংগ্রেস সমর্থকরা মোটরসাইকেলে করে আন্দ্রান ফুলবাড়ি এলাকায় পৌঁছে তাদের বাড়িঘর ভাঙচুর করে।

নিমাই দাস বলেন, আমাদের পরিবারের সদস্যদেরও প্রাণনাশের হুমকি দিয়েছে ক্ষমতাসীন দলের গুণ্ডারা। আমরা তাৎক্ষণিক পুলিশকে খবর দিলেও পুলিশ এসে বিস্তারিত তদন্ত না করে চলে যায়। পরে আমরা স্থানীয় থানায় একাধিকবার ফোন করলেও তারা আসতে রাজি হয়নি।

তিনি আরও দাবি করেছেন যে তাকে অতীতে বহুবার শাসক দলের গুন্ডারা মারধর করেছে। তিনি বলেন, “এর আগেও কয়েকবার আমার বাড়ি ভাংচুর হয়েছে। প্রতিবারই স্থানীয় থানায় জানিয়েছি, কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।”

যদিও তৃণমূল কংগ্রেসের তুফানগঞ্জ শহর ব্লক সভাপতি হামলার পিছনে তাঁর দলের সমর্থকদের হাত থাকার অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর মতে, মঙ্গলবার রাতের ঘটনা স্থানীয় সমস্যার ফল এবং এতে তৃণমূল কংগ্রেস কর্মীদের কোনও ভূমিকা ছিল না।

প্রসঙ্গত, এই বছর লোকসভা নির্বাচনের পর থেকে কোচবিহার জেলার একাধিক এলাকায় উত্তেজনা অব্যাহত রয়েছে। বিজেপি নেতৃত্ব দাবি করেছে যে কোচবিহার লোকসভার প্রাক্তন সদস্য এবং প্রাক্তন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক গত নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে তাদের সমর্থকদের উপর হামলা বেড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + three =