পল্লবী দে-র মৃত্যুতে গ্রেপ্তার অভিনেত্রীর লিভ ইন পার্টনার সাগ্নিক

পল্লবী দের রহস্যমৃত্যুর ঘটনায় গ্র্রেফতার করা হল টেলি অভিনেত্রীর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে। সোমবার রাত থেকেই ক্রমাগত জেরা করা হয়েছে তাঁকে। পল্লবীর বাবার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, ভারতীয় দণ্ডবিধির ১২০বি, ৪২০, ৪০৩, ৪০৬, ৩৪১, ৩২৩, ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে সাগ্নিকের বিরুদ্ধে। এক তদন্তকারী আধিকারিক জানিয়েছেন, সাগ্নিকের ব্যাঙ্ক ট্রানজাকশনে অসংগতি রয়েছে। তাঁর গতিবিধিও সন্দেহজনক। বুধবার ধৃতকে আদালতে তোলা হবে। পুলিশ হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানানো হবে।

প্রসঙ্গত, ১৫ মে রবিবার সকালে গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলি দুনিয়ার অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ। এই ঘটনার পর থেকেই তাঁর প্রেমিক তথা লিভ-ইন সঙ্গী সাগ্নিকের বিরুদ্ধে পল্লবীর পরিবারের তরফে উঠেছে নানা অভিযোগের আঙুল। পুলিশ সূত্রে খবর একটি টেলিকম সংস্থায় ১৮-১৯ হাজার টাকা মাইনের চাকরি করতেন সাগ্নিক। পল্লবীর পরিবারের তরফে এই বিষয়ে একাধিকবার অভিযোগ উঠেছে যে সাগ্নিক নাকি তাঁদের মেয়েকে মারধর করা, সম্পর্কে থাকাকালীন প্রতারণা করার মত একাধিক কাণ্ড ঘটিয়েছে। এই বিষয়ে জেরার সময় পুলিশের সঙ্গে সহযোগীতা না করা, ও প্রতারণার দায়ে সাগ্নিককে গ্রেফতার করল পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =