এগিয়ে গিয়েও কেরালার বিরুদ্ধে হার ইস্টবেঙ্গলের

পরপর দুই ম্যাচে হার। বেঙ্গালুরুর পর কেরালার বিরুদ্ধেও হারতে হল ইস্টবেঙ্গলকে। এদিন লাল হলুদের হয়ে প্রথমবারের জন্য মাঠে নেমেছিলেন আনোয়ার আলি। কিন্তু নতুন দলের হয়ে অভিষেক খুব একটা সুখকর হল না। কেরালার হয়ে একটি গোল করেন নোয়া সিদোই এবং আর একটি গোল করেন পেপরাহ।

লাল হলুদের হয়ে একমাত্র গোল পিভি বিষ্ণুর। এদিন সামনে দিমিত্রিকে রেখে দল সাজিয়েছিলেন কুয়াদ্রাত। খেলার শুরু থেকেই আক্রমণে ছিল ইস্টবেঙ্গল। প্রথমার্ধ বলতে গেলে লাল হলুদের। একের পর এক আক্রমণ আছড়ে পড়ে কেরালার বক্সে। নাওরেম মহেশ, দিমিত্রি, তালালের ত্রিফলা আক্রমণ আছড়ে পড়লেও গোল আসেনি প্রথমার্ধে। প্রথম গোল আসে খেলার ৫৯ মিনিটে। ফাঁকা বল পেয়ে সোজা টেনে বেরিয়ে যান দিয়ামানতাকোস।

গোলের সামনে গিয়ে ছোট্ট টোকায় বল বাড়িয়ে দেন বিষ্ণুকে। ফাঁকা গোলে বল জড়িয়ে দেন বিষ্ণু। কিন্তু বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি ইস্টবেঙ্গল। চার মিনিটের মধ্যেই লেফট উইং দিয়ে ড্রিবল করে ঢুকে জোরালো গ্রাউন্ডারে বল জালে জড়িয়ে দেন সিদোই। তার কিছুক্ষণের মধ্যেই কেরালার হয়ে দ্বিতীয় গোল করে যান পেপরাহ।

দুটো গোলই হয় ইস্টবেঙ্গলের ডিফেন্সের ভুলে। পেপরাহর সামনে থাকা আনোয়ারের পায়ের ফাঁকা দিয়ে বল ঢুকে যায় গোলে। কিপার গিলের কিছু করার ছিল না। পরপর দুই ম্যাচে দুই হারে বর্তমানে লিগ টেবিলের ১২ নম্বরে রয়েছে ইস্টবেঙ্গল। পরের ম্যাচে তাঁরা ঘরের মাঠে নামবে গোয়ার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + six =