মুখ্যসচিবের জবাবী চিঠি জুনিয়র চিকিৎসকদের

কলকাতা : রাজ্যের জুনিয়র চিকিৎসকদের কাজে যোগের বিষয়টা ফের স্মরণ করিয়ে দিয়েছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিতেই রাজ্য সরকারের কাছে ফের বৈঠকে বসতে চেয়ে চিঠি পাঠানো হয়েছিল এর জবাবে রাজ্য সরকার ও সমানভাবে উদ্যোগী এবং অচলাবস্থার পরিবেশ কাটিয়ে তুলতে সচেষ্ট।

বুধবার সকালে ফের পরবর্তী পদক্ষেপ ঘোষণা করে জুনিয়র চিকিৎসকদের মিলিত সংগঠনগুলি। রাজ্য সরকার কে চিঠি লিখেছেন ডাক্তারেরা। ইতিমধ্যেই এর জবাবী চিঠি পৌঁছে গিয়েছে। রাজ্যের মুখ্যসচিব ডঃ মনোজ পন্থ জুনিয়র চিকিৎসকদের চিঠির প্রত্যুত্তরে ফের বৈঠকে যোগদানের জন্য আহ্বান করেছেন।

নবান্ন সভাগৃহে ৩০ জনের প্রতিনিধি দলের সঙ্গে ফের বৈঠক অনুষ্ঠিত হবে সন্ধ্যা সাড়ে ছ’টায়। উল্লেখ্য, পনেরো মিনিট আগে পৌঁছে যেতে নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে, সকালের চিঠির উত্তর দুপুরে মিলেছে। ১১.১৯ থেকে ২.৪৯ সময়ের ব্যবধান সাড়ে তিন ঘণ্টার। তবে, মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিতেই সম্ভবত ওই বৈঠকটি হবে। দক্ষিণবঙ্গের একাধিক জেলায় এই মুহূর্তে বানভাসি পরিস্থিতি।

উপদ্রুত এলাকায় পরিদর্শনে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেকথাও পাল্টা জবাবী চিঠিতে সবিস্তারে জানিয়ে দিয়েছেন তিনি। অন্যদিকে, জুনিয়র চিকিৎসকদের কাছেও পাল্টা চিঠিতে তা ই মেল মারফৎ ইতিমধ্যেই গিয়ে পৌঁছেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =