পুরুলিয়ার রেলশহর আদ্রায় গুলিবিদ্ধ দুই শ্রমিক, ঘটনাস্থলে জেলা পুলিশসুপার

পুরুলিয়ার রেলশহর আদ্রার রেলের ঝরিয়াডী ইয়ার্ডের রেললাইনে কর্মরত অবস্থায় দুই শ্রমিককের উপর  দুষ্কৃতীদের গুলি চালানোর ঘটনায় সোমবার ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়া জেলাজুড়ে।

জানা যায় এদিন রেল লাইনে থাকা একটি মালগাড়ি কাটাইয়ের কাজ করছিলেন বেশ কিছুজন শ্রমিক। সেখানে হঠাৎ একটি মোটর সাইকেলের মধ্যে মুখে কাপড় ঢাকা দেওয়া অবস্থায় দুই ব্যক্তি এসে কর্মরত সেই শ্রমিকদের লক্ষ্য করে পর পর ৯ রাউন্ড গুলি ছোঁড়ে। ঘটনার পরেই এদিন গুলিবিদ্ধ রক্তাক্ত অবস্থায় সেইসব শ্রমিকদের রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অপরদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সেলভা মুরুগান সহ রঘুনাথপুর মহকুমার এস ডি পি ও  অজয় গণপতি, আদ্রা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক পার্থপ্রতিম রায়, কাশীপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক অমিত মাসন্ত সহ আদ্রা আরপিএফ ও জিআরপিএফ থানার পুলিশ আধিকারিকরা।

পুলিশ সূত্র জানা যায়, আহতদের নাম অনিল কুমার সাও (৪৫) বাড়ি বোকারোতে। তার বা পায়ে গুলিবিদ্ধ হয় বলে জানা যায়। এবং অপর কর্মচারীর নাম তারক দত্ত (৩৫) বাড়ি অন্ডালে। তার পিঠের মধ্যে গুলিবিদ্ধ হয়। এদিন ঘটনাস্থলে পরিদর্শন এসে পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সেলভা মুরুগান জানান, এই ঘটনার তদন্ত রাজ্য পুলিশ করছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 4 =