আমানাতুল্লাহ খান আটক, নিয়ে যাওয়া হল দিল্লিতে ইডি-র দফতরে

নয়াদিল্লি : আম আদমি পার্টির বিধায়ক আমানাতুল্লাহ খানকে আটক করল প্রবর্তন নির্দেশালয় (ইডি)। আটক করার পর তাঁকে দিল্লিতে নিজেদের দফতরে নিয়ে গিয়েছেন ইডি-র আধিকারিকরা। সূত্রের খবর, সেখানে জিজ্ঞাসাবাদ করা হবে এএপি-র এই বিধায়ককে। সোমবার সকালেই আম আদমি পার্টির বিধায়ক আমানাতুল্লাহ খান দাবি করেন, “ইডি আমার বাড়িতে এসেছে, আমাকে গ্রেফতার করতে।”

এরপর এক ভিডিও বার্তায় আমানাতুল্লাহ খান বলেছেন, “এখন সকাল ৭টা। তল্লাশি ওয়ারেন্টের নামে ইডি আমাকে গ্রেফতার করতে আমার বাসভবনে এসেছে। আমার শাশুড়ির ক্যান্সার ধরা পড়েছে। চারদিন আগে তাঁর অপারেশন হয়েছে। সেও আমার বাড়িতে। আমি তাঁদের (ইডি) কাছে চিঠি লিখেছি এবং প্রতিটি নোটিশের জবাব দিয়েছি। তাঁদের উদ্দেশ্য একটাই, আমাকে গ্রেফতার করা এবং আমাদের কাজ বন্ধ করা।

গত দুই বছর ধরে এসব লোকজন আমাকে হয়রানি করছে, আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করছে। প্রতিদিন, তাঁরা শুধু আমার নয়, আমার পুরো দলের জন্যই কোনও না কোনও সমস্যা তৈরি করছে… আমরা তাদের কাছে মাথা নত করব না, তাঁদের ভয়ও করব না, তাঁরা আমাদের জেলে পাঠাবে। আমি আশাবাদী যে, আমরা আগে যেভাবে আদালতে ন্যায়বিচার পেয়েছি, এবারও আমরা ন্যায়বিচার পাব।” ইডি এদিন আমানাতুল্লাহর বাসভবনে তল্লাশি অভিযান চালায়, পর তাঁকে আটক করে নিজেদের দফতরে নিয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =