আবারও মালদার হবিবপুরে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার

মালদা : আবারও ধর্ষণের অভিযোগ উঠল মালদার হবিবপুরে। অভিযোগ, মানসিক ভারসাম্যহীন এক যুবতীকে বাড়িতে ঢুকে ধর্ষণ করেছে গ্রামেরই এক ব্যক্তি। রবিবার এই ঘটনায় হবিবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

যুবতীর আত্মীয়দের দাবি, ওই যুবতীর বাবা আগেই মারা গেছেন এবং তার দাদা ভিন রাজ্যে কাজ করেন। ঘটনার সময় যুবতীর মা মাঠে কাজ করতে গিয়েছিলেন। সেই সুযোগেই গ্রামের এক ব্যক্তি বাড়িতে ঢুকে মানসিক ভারসাম্যহীন যুবতীকে ধর্ষণ করে। বাড়িতে ফিরে মা ঘটনাটি তার মেয়ের মুখ থেকে জানতে পারেন এবং এরপরই হবিবপুর থানায় অভিযোগ দায়ের করেন।

গত ৪৮ ঘণ্টায় একই এলাকায় দুটি ধর্ষণের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। হবিবপুর এলাকার বিজেপি বিধায়ক জুয়েল মুর্মু অভিযোগ করেন, “একাধিক ঘটনা ঘটলেও পুলিশ প্রশাসন সঠিক সময়ে ব্যবস্থা নিচ্ছে না। ফলে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে। শাসক দল অভিযুক্তদের বাঁচানোর চেষ্টা করছে। এই ঘটনার উপযুক্ত ব্যবস্থা না নেওয়া হলে বৃহত্তর আন্দোলনে নামবে বিজেপি।”

অন্যদিকে, জেলা তৃণমূল মুখপাত্র আশিস কুন্ডু পাল্টা দাবি করেন, “মালদা জেলায় ঘটনার পরপরই পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়েছে। পশ্চিমবঙ্গ পুলিশ সবসময়ই যথাযথ ব্যবস্থা নেয়, যা বিজেপি শাসিত রাজ্যে দেখা যায় না।”

এই ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে এবং পুলিশ প্রশাসন কড়া নজরদারি শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 17 =